ব্রিগেডের ভাষণে কি বললেন মোদী ? জেনে নিন । এম ভরত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

২০২১ বিধানসভা নির্বাচনের আগে বঙ্গে পদ্ম ফুল ফোটানোর আশায়, কলকাতা ব্রিগেডের ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুপুর দুটোই শুরু হওয়া এই ব্রিগেড সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রথমেই মঞ্চে উঠে সাধারণ মানুষের উদ্দেশ্য হাত নাড়িয়ে সকলকে স্বাগত বার্তা পৌঁছে দেন তিনি তার পরেই ভারতমাতার জয় জয় ধ্বনি তে ভরে ওঠে ব্রিগেডের মাঠ। তিনি বলেন সোনার বাংলা গড়ার স্বপ্ন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেখিয়েছিলেন আদতেও বাস্তবায়িত করতে পারেননি তিনি । বরং বাংলার মানুষের স্বপ্নকে চুরমার করে দিয়েছেন এরাজ্যের তৃণমূল সুপ্রিমো।

পাশাপাশি সোনার বাংলা শব্দটিকে নিজের ভাষায় ব্যাখ্যা করেছেন তিনি বলেছেন সোনার বাংলা মানে যেখানে যুব সমাজের কাছে পর্যাপ্ত পরিমাণ চাকরি এবং শিক্ষা ব্যবস্থার সংযোগ থাকবে । যেখানে তাঁরা নিজেদের দক্ষতাকে সাধারণ মানুষের সামনে এনে দেশের এবং দেশের কাজে লাগাতে পারবে। পাশাপাশি তিনি এও বলেন , তিনি কলকাতায় ব্রিগেডের মঞ্চে বক্তব্য রাখতে পেরে নিজেকে খুবই ধন্য মনে করছেন না কারণ এই মঞ্চের চারিপাশে বাংলার বিভিন্ন মনিষীদের বাড়ি এবং জন্মস্থান । তিনি বলেছেন যে সমস্ত ফ্লাইওভার গুলি এখনো পর্যন্ত অর্ধনির্মিত অবস্থায় আছে সেগুলিকে সময়সীমার মধ্যে পূর্ণ করার দায়িত্ব নেবে ভারতীয় জনতা পার্টির সরকার। সঙ্গে ঘোষণা করেন নতুন নতুন ফ্লাইওভার নির্মাণ করার কথা। বলেছেন বঙ্গে বিজেপি এলে প্রয়োজনে নতুন নতুন কর্মসূচি এবং নতুন নতুন প্রকল্প সূচনা করা হতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্রিগেডে আসতে গিয়ে পথ দুর্ঘটনায় আহত ২ বিজেপি সমর্থক । এম ভারত নিউজ

ব্রিগেডে যোজ দিতে আসার সময় দুর্ঘটনার মুখে পড়েন বিজেপি সমর্থকরা । আহত দুজনের চিকিৎসা হয়েছে । এই মুহূর্তে তাঁরা ভালো আছেন । আসন্ন বিধানসভা ভোটকে কেন্দ্র করে আজ বিজেপির ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে জনসভা অনুষ্ঠিত হয় । যেখানে মূল বক্তা হিসেবে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আর সেই সভায় যোগদানের জন্যেই […]

Subscribe US Now

error: Content Protected