কবে আসছে ‘মির্জাপুর 3’? প্রকাশ্যে রিলিজ ডেট। এম ভারত নিউজ

admin

পঙ্কজ ত্রিপাঠি, আলী ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রশিকা দুগল, অমিত সিয়াল….

0 0
Read Time:2 Minute, 51 Second

‘মির্জাপুর’ ইজ ইমোশন। মির্জাপুর মানে নিজের অজান্তেই দম আটকে রেখে মার মার কাট কাট উত্তেজনা। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। মুক্তির পর দর্শকপ্রিয়তা পায় সিরিজটি। এর পরিপ্রেক্ষিতে দুই বছর পর ২০২০ সালে প্রচারিত হয় ‘মির্জাপুর ২’। এরপর থেকেই দর্শকেরা পরবর্তী পার্টের অপেক্ষায় প্রহর গুণছিলেন। নির্মাতারাও ব্যবহার করছিলেন সুযোগের সদ্ব্যবহার। একের পর এক ধাঁধা দিয়ে ভক্তদের মুক্তির দিন বুঝে নেওয়ার কথা জানান।

অবশেষে বহুপ্রতীক্ষিত সিরিজ ‘মির্জাপুর থ্রি’ মুক্তির তারিখ অবশেষে জানা গেল।‘মির্জাপুর সিজন থ্রি’ আগামী ৫ জুলাই থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিমিং করা হবে।সিরিজের মুক্তির তারিখ ঘোষণা করে প্রাইম ভিডিওর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে।

নতুন পোস্টারটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘মির্জাপুর সিজন থ্রি মুক্তির প্রস্তুতি শেষ। তারিখটি লিখে রাখুন এখনই। মির্জাপুর প্রাইমে আসছে আগামী ৫ জুলাই।’ পঙ্কজ ত্রিপাঠি, আলী ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রশিকা দুগল, অমিত সিয়াল, শিবা চাড্ডা, রাজেশ তৈলাঙ্গসহ অনেককে দেখা যাবে জনপ্রিয় এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনে। সমালোচকেরা মনে করছেন, এই তৃতীয় অধ্যায় আগের দুটি সিজনের গল্পকে আরও এক ধাপ এগিয়ে দেবে। মনে করা হচ্ছে, এবার দর্শক ত্রিপাঠি ও পণ্ডিত পরিবারে উপস্থিত হওয়া নতুন সমস্যা দেখতে পাবেন। আগের দুটির চেয়ে এবারের সিজনের বাজেট সবচেয়ে বেশি। অ্যামাজন প্রাইম ভিডিওর এই সিরিজের দুটি সিজনের সংলাপ ‘ভাইরাল’ হয়েছে সামাজিক মাধ্যমে । ভক্তরা এখন ৫ জুলাইয়ের অপেক্ষায়।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

G7 সামিটে যোগ দিতে ইতালির পথে মোদি। এম ভারত নিউজ

আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহণ করতে বৃহস্পতিবার পাড়ি দিলেন প্রধানমন্ত্রী

Subscribe US Now

error: Content Protected