রাজ্যে কবে থেকে গড়াবে লোকাল ট্রেনের চাকা ? জানুন বিস্তারিত । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 41 Second

আগামী ১৬ নভেম্বর থেকে স্কুল ও কলেজ খোলার ঘোষণার পর থেকেই লোকাল ট্রেন চালুকে কেন্দ্র করে আবারও সেই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও পূর্ব রেল জানিয়েছে , রাজ্য সরকারের তরফে এখনও সবুজ সংকেত মেলেনি লোকাল ট্রেন চালানো নিয়ে । নবান্ন থেকে অনুমতি যেদিন মিলবে, তার পরদিন থেকেই লোকাল ট্রেন চালাতে প্রস্তুত বলে জানিয়েছে পূর্ব রেল।

মঙ্গলবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানান, একমাত্র রাজ্য সরকার শেষ কথা বলতে পারে লোকাল ট্রেন চালানোর বিষয়ে। রেল রাজ্য সরকারের নির্দেশ মেনে চলবে। রেল ‘রেডি’ হয়ে আছে, রাজ্য সরকারের সম্মতি পেলেই লোকাল ট্রেনের চাকা গড়াবে।

কিন্তু স্কুল, কলেজ খুললেও পড়ুয়া, শিক্ষকরা যাবেন কীভাবে? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বহু পড়ুয়া, শিক্ষকদের যাতায়াতের ক্ষেত্রে লাইফলাইন হল লোকাল ট্রেন। সেক্ষেত্রে লোকাল ট্রেন না চালিয়েই স্কুল ও কলেজ খুলে দেওয়া হলে তাঁরা প্রবল সমস্যায় পড়বেন বলে একটি মহল থেকে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

তৃণমূল-কংগ্রেস জোটে কি এবার তবে ভাঙন ? এম ভারত নিউজ

জাতীয় রাজনীতিতে কংগ্রেসকে ক্রমশ আক্রমণ করে চলেছে তৃণমূল। অপরদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়কেও বিজেপির ‘মিডল ম্যান’ বলে কটাক্ষ করেছে কংগ্রেস। আবার, জাতীয় স্তরে বিজেপিকে কোণঠাসা করতে সোনিয়া গাঁধীর কাছে বিরোধী শক্তিগুলিকে একজোট করার আহ্বান জানিয়েছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর উত্তরের জন্য অনন্তকাল অপেক্ষা করা যাবে না, একথাই মঙ্গলবার সাফ জানিয়ে দিল […]

Subscribe US Now

error: Content Protected