বিদেশি গরুর দুধ খেয়ে আগের মত নেই মহিলাদের নিতম্ব : ডিএমকে নেতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 18 Second

আর কিছুদিনের মধ্যেই বিধানসভা নির্বাচন তামিলনাড়ুতে । এই পরিস্থিতিতে ভোটের মুখেই ভোটপ্রচার মঞ্চ থেকে ডিএমকে নেতার যৌন গন্ধি মন্তব্যে কার্যতই নিন্দার ঝড় উঠেছে । স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ডিএমকে নেতা ডিন্ডীগুল আই লিওনির বিতর্কিত সেই মন্তব্যের ভিডিও। ভাইরাল ভিডিওটিতে ওই নেতাকে বলতে শোনা যায় ” মহিলারা বিদেশী গরুর দুধ খেয়ে তাদের শরীর হারিয়ে ফেলেছেন, ওজন বাড়িয়ে ফেলেছেন।” এই মন্তব্য শুনে হাসিতে ফেটে পড়ে তুমুল হাততালিও দিতে দেখা যায় উপস্থিত জনতাকে।

থন্ডমুথেরের ডিএমকে প্রার্থী কার্তিকেয় শিবসেনাপতির হয়ে প্রচারে গিয়েই এমন মন্তব্য করেছে৷ ডিন্ডীগুল। কার্তিকেয় শিবসেনাপতি গবাদি পশুর কল্যানে কর্মরত একটি এনজিওর ট্রাস্টি। তাঁর হয়েই প্রচারে এই বিতর্কিত মন্তব্য করেন ডিএমকে নেতা।
ডিন্ডীগুল ওই সভাতেই আরো বলেন “আপনারা জানেন, অনেক ধরণের গরু রয়েছে। খামারে আপনারা বিদেশী গরু দেখতে পাবেন। লোকেরা বিদেশি গরুর জন্য দুধের মেশিন ব্যবহার করে। একজন ব্যক্তি মেশিনের সুইচ টিপলেই এক ঘন্টার মধ্যে ৪০ লিটার দুধ বেরিয়ে আসবে। সেই দুধ পান করে আমাদের সমস্ত মহিলারা বেলুনের মতো মোটা হয়ে গেছে। এর আগে, কোনও মহিলার শরীর 8 নম্বর সংখ্যার মতো দেখাত, এমনকি তারা তাদের নিতম্বে বাচ্চা বয়ে বেড়াতে পারত। তবে এখন তারা যদি কোনও শিশুকে ধরে রাখে তবে তা পিছলে যায়, কারণ তারা ব্যারেলের মতো হয়ে গেছে। সাথে আমাদের সমস্ত শিশুরাও মোটা হয়ে গেছে।” ডিন্ডীগুলের এমন বক্তব্য শুনে অস্বস্তিতে পড়ে যান মঞ্চে উপস্থিত অন্যান্য নেতারা ও দলীয় কর্মীরা। তাঁকে নিরস্ত করতে সরকারি রেশনে স্বল্প পরিমানে ও নিম্নমানের দ্রব্য বিতরণ নিয়ে কথা বলতে বলা হয়। কিন্তু কিছুতেই কাজ হয়না কিছু। এই বিষয়ে মিনিট কয়েক কথা বলার পরই ডিন্ডীগুল আবার শুরু করেন মহিলাদের নিয়ে কুরুচিপূর্ণ ও যৌনগন্ধি মন্তব্য।

এই মন্তব্য সামনে আসার পরই নিন্দার ঝড় দেশ জুড়ে। এর তীব্র সমালোচনা করেছেন নেটিজেনরা। এমনকি দলের মহিলা শাখার নেতা ও এমপি কানিমোঝিকে তাঁর বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেওয়ার দাবীও জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১২ ঘন্টার ধর্মঘট কাল, যান চলাচল বিপর্যস্ত হওয়ার সম্ভাবনা । এম ভারত নিউজ

রাত পোহালেই ধর্মঘট। কৃষি বিল ইস্যুতে কাল সকাল ৬টা থেকে সন্ধ্যে ৬টা অবধি ১২ ঘন্টার ভারত বন্ধ ডেকেছেন কৃষকেরা। ৫ রাজ্যে কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন। এরই মুখে ভারত বন্ধের ডাক দিয়েছে কৃষক ইউনিয়ন। কৃষি বিল খারিজের দাবীতে দিল্লি সীমান্ত অঞ্চলে কৃষকদের বিক্ষোভ ১০০ দিন পেরিয়েছে। এই বিক্ষোভ কর্মসূচীতেও আরো ঝাঁঝ […]

Subscribe US Now

error: Content Protected