অসুস্থ আরশোলা নিয়ে হাসপাতালে যুবক ! এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

কাউকে কখনও শুনেছেন আরশোলাকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে? অবাক হচ্ছেন তো? কিন্তু এমনটাই ঘটেছে থাইল্যান্ডে।
আরশোলা যেন সাক্ষাৎ যমদূত অনেকের কাছেই। আর ডানা মেলে এই ভয়ানক দর্শন প্রাণীগুলি উড়তে শুরু করলে তো আর কথাই নেই। এই আরশোলাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় মিম থেকে শুরু করে সিনেমা সিরিয়ালে নায়ক নায়িকার প্রেমের সূত্রপাত কত কিছুইনা হয়ে গেল, তবুও আরশোলাকে ডাক্তার দেখানোর কথা কস্মিনকালেও শোনেনি কেউ। কিন্তু চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের ক্রাথুম বায়েনে। ওই এলাকায় ডা. থানু লিম্পাপাত্তানাওয়ানিচের পশু চিকিৎসা কেন্দ্রে হঠাৎ করেই এক অসুস্থ আরশোলাকে নিয়ে এসে হাজির হন এক যুবক।

জানা যায় আরশোলাটি চাপা পড়েছিল কোনোভাবে।তারপর তার ছটফটানি সহ্য করতে না পেরে আরশোলাটিকে নিয়ে ডাক্তারের কাছে ছুটে এসেছেন ওই যুবক। গোটা ঘটনাতে হতভম্ব চিকিৎসক প্রাথমিক বিস্ময় কাটিয়ে উঠেই প্রভূত প্রশংসা করেন ওই যুবকের। তারপর গোটা ঘটনার পাশাপাশি তিনি তাঁর স্যোশাল মিডিয়ায় লেখেন “এটা কিন্তু কোনও ইয়ার্কি নয়। এই ঘটনা থেকে বোঝা যায় ওই ব্যক্তি প্রতিটি প্রাণীকেই খুব ভালবাসেন। প্রত্যেকটি জীবনই কিন্তু মূল্যবান। আশা করি, পৃথিবীতে আরও এই ধরনের মানুষ যেন থাকেন।” মুহুর্তে ভাইরাল হয় সেই পোস্ট। এও জানা যায় যে ওই আরশোলার চিকিৎসার জন্য কোনো ফি ই নেননি চিকিৎসক। তারপরই নেটিজেনদের প্রশংসার ঝড় ওঠা বিশ্ব জুড়ে। সকলেই তারিফ করেছেন ওই যুবকের মানবিকতার। যদিও সেই আরশোলার অপারেশন সাকসেসফুল হল কিনা, সে খবর অবশ্য পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিজেপি শাসিত রাজ্যে বিপাকে পড়তে পারেন ঘাটালের শ্রমিকরা : শুভেন্দু । এম ভারত নিউজ

ভোটের কুরুক্ষেত্র মিটেছে বটে কিন্তু তাও উত্তাপ কমেনি রাজ্যের। এরই মধ্যে একাধিক রাজনৈতিক ঘটনায় শিরোনামে পূর্ব মেদিনীপুরের ঘাটাল। বিজেপি এগিয়ে আছে এমন বুথের মানুষদের পরিষেবা দেওয়া হলে প্রাণে মেরে দেওয়া হবে তৃনমূলের পঞ্চায়েত প্রধানকে, তৃণমূল নেতাদের বিরুদ্ধেই এহেন অভিযোগ এনে শুক্রবার পদত্যাগ করেন ঘাটালের মনসুকা ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান পুতুল […]

Subscribe US Now

error: Content Protected