‘রিলের’ হিরোকে ‘রিয়েল’ লাইফে কাছে পেয়ে আত্মহারা তরুণীরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

পর্দার প্রিয় হিরো যদি হঠাৎই চোখের সামনে এসে হাজির হয় তাহলে কি আর সামলে রাখা যায় নিজেকে? ঠিক এমনই অবস্থা হল তরুণীদের।পর্দার প্রিয় হিরোকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা তারা। হুগলীর চন্ডীতলা কেন্দ্রের ডানকুনি এলাকায় ভোট প্রচার করছিলেন যশ। ২০২১ বিধানসভা নির্বাচনে চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী তিনি। পরণে ফুলহাতা সাদা পাঞ্জাবি, গলায় দলীয় উত্তরীয়, কপালে গেরুয়া তিলক, বাকি দলীয় কর্মীদের সাথে তিনি প্রচার সারছিলেন ঘুরে ঘুরে।

হঠাৎ করেই দৌড়ে এসে তাঁকে জড়িয়ে ধরেন এক তরুণী। যশ যে এই অপ্রত্যাশিত ভালোবাসায় বিরক্ত, এমনটা একবারও মনে হলনা তাঁকে দেখে, বরং হাসিমুখেই মেটালেই সব্বার আবদার। যশকে দেখে ততক্ষণে এক প্রকার আত্মহারা তরুণীরা, পড়ে গেল সেলফি তোলার হিড়িক। বয়স্ক মহিলারাও অবশ্য কিছু অংশে পিছিয়ে নেই এই ব্যাপারে। তাঁদেরকেও দেখা গেল এগিয়ে গিয়ে সেলফি তুলতে। এর আগেও ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছিল এক মধ্যবয়সী মহিলা দৌড়ে এসে চুমু খাচ্ছেন যশকে। তাতেও অবশ্য ‘রাগ’ করেননি তিনি । হাসিমুখেই সামলেছিলেন পুরোটা।

শুক্রবার এমনই কিছু মুহুর্ত লেন্সবন্দি হয়েছে চন্ডীতলায়। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১২ সালে বোঝে না সে বোঝেনা ধারাবাহিকটির অরণ্য চরিত্রের মাধ্যমে টেলিভিশনে প্রথম আত্মপ্রকাশ যশের। এখনো মানুষ তাঁকে অরণ্য নামেই চেনেন বেশি। এই একটি ধারাবাহিকেই তিনি রাতারাতি পৌঁছে গেছিলেন খ্যাতির শিখরে। এর পরে তাঁকে দেখা গেছে বড়পর্দায়, গ্যাংস্টার,ওয়ান, টোটাল দাদাগিরি প্রভৃতি ছবিতে। সম্প্রতি অনুরাগীদের চমকে দিয়ে অপ্রত্যাশিত ভাবেই বিজেপিতে যোগ দেন যশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কাল থেকেই শুরু বঙ্গভোট, প্রস্তুতি তুঙ্গে । এম ভারত নিউজ :

রাত পোহালেই বিধানসভা নির্বাচনের প্রথম দফার নির্বাচন শুরু হতে চলেছে। মূলত ৫ জেলায় ৩০ টি বিধানসভা আসনে ভোটগ্রহন হবে আগামীকাল। আর সেই কারণেই ইতিমধ্যেই কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে এই পাঁচটি জেলা। এই ৩০ আসনে মোট ৭৩০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হচ্ছে। এরমধ্যে পুরুলিয়া দেওয়া হয়েছে সবচেয়ে বেশি(১৮৫) কেন্দ্রীয় […]

Subscribe US Now

error: Content Protected