উহানের ল্যাবেই উৎপত্তি COVID 19 এর, দাবি আমেরিকার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 38 Second

সম্প্রতি ‘হু’এর তরফ থেকে একটি বিশেষ টিম ইতিমধ্যেই চিনের হুহান প্রদেশে পৌঁছে গেছে ।চিনের উহান শহরের ল্যাবরেটরি থেকেই যে নভেলকরোনাভাইরাস সংক্রমণের সূচনা হয়েছিল, তার বিস্ফোরক নতুন প্রমাণ পেয়েছে বলে দাবি আমেরিকার। ২০১৯ সালের শেষ দিকে উহানের গবেষণাগারে কোভিড সদৃশ উপসর্গের শিকার হয়েছিলেন বিজ্ঞানীরা। সেক্ষেত্রে, যা কয়েক মাসের মধ্যে অতিমারীর আকার ধারণ করে।

চিনের এক সরকারি আধিকারিক এর আগেই জানিয়েছেন যে, উহানের গবেষণাগার থেকে যে কোভিড সংক্রমণের সূচনা হয়েছিল, সেই তত্ত্বই সবচেয়ে বিশ্বাসযোগ্য। আবার ট্রাম্পের প্রধান সহকারী ম্যাথিউ পটিঙ্গারও দাবি জানিয়েছেন, উহানের কাঁচা বাজার থেকে কোভিড ছড়ানোর তত্ত্বটি আসলে ভুয়ো। এই মহামারীর উৎস হিসেবে আমেরিকা সর্বদাই চিনকে কাঠগোড়ায় তোলে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঘোষণা করেছিলেন, চিনের গবেষণাগারের সঙ্গে কোভিড সংক্রমণ সূচনার যে সম্পর্ক রয়েছে, তার তথ্য তিনি প্রকাশ করবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের আগেই রাজ্য সহ-সভাপতি পদে নিযুক্ত হলেন শতাব্দি । এম ভারত নিউজ

বেশ কয়েকদিন ধরেই বীরভূমের বিধায়ক শতাব্দি রায় তার ফেসবুক পেজের একটি পোষ্টের মাধ্যমে বেশ একটি চর্চিত বিষয় হয়ে উঠেছিলেন রাজনৈতিক মহলে । ওই পোস্টের মাধ্যমে নানান ক্ষোভ উগরে দিয়েছিলেন তৃণমূলের এই বিধায়ক। দলের সাথে যুক্ত থাকবেন কিনা এই বিষয়ে দ্বিধা প্রকাশ করেছিলেন তিনি। এমনকি দিল্লিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে অভিষেক […]

Subscribe US Now

error: Content Protected