কে হচ্ছেন বিহারের মুখ্যমন্ত্রী ? আজই সিদ্ধান্ত নেবে এনডিএ । এম ভারত নিউজ

user 12
0 0
Read Time:1 Minute, 53 Second

গত শুক্রবার এনডিএর প্রথম বৈঠকে নীতীশ কুমার নিজেই পরবর্তী বৈঠকের কথা জানিয়েছিলেন । সম্ভবত আজই পাটনায় দ্বিতীয় দফার বৈঠকে স্থির করা হবে কে হচ্ছেন বিহারের মুখ্যমন্ত্রী । বৈঠকের নেতৃত্বে থাকছেন সেন্ট্রাল অবজার্ভার রাজনাথ সিং এবং দেবেন্দ্র ফড়ণবীশ । ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক স্তর থেকে নীতীশের ওপর চাপ সৃষ্টি করা হয়েছে । নীতীশ নিজে এবং এনডিএ কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার ।

এই ঘটনা ২০১৫ সালের ঘটনাকে মনে করিয়ে দেয় । যেখানে ভোটে জিতেও চাপের মুখে পড়তে হয়েছিল নীতীশকে । বিধানসভা নির্বাচনে নীতীশ কুমারের মুখ্যমন্ত্রী হওয়ার পরই শুরু হয় নানা জল্পনা । নীতীশ কুমারের সঙ্গে জোটে থাকা আরজেডির আসন সংখ্যা বেশি হওয়ায় আরজেডি নানা ভাবে নীতীশের ওপর চাপ সৃষ্টি করেছিল । বলা হত নীতীশ মুখ্যমন্ত্রী হয়েছেন আরজেডির দৌলতেই । মাত্র দেড় বছর আরজেডির সঙ্গে সরকার চালিয়েই তিনি এনডিএ-তে চলে আসেন । এবারেও খানিক তেমনই পরিস্থিতি যার প্রধান কারন বিজেপির উত্থান । এবার তিনি নিজে মুখ্যমন্ত্রী হলেও সমিক্ষা বলছে রাশ থাকবে দিল্লির হাতেই । এই মুহূর্তে নীতীশ নিজে কি সিদ্ধান্ত নেন সেটাই এখন দেখার বিষয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

12 thoughts on “কে হচ্ছেন বিহারের মুখ্যমন্ত্রী ? আজই সিদ্ধান্ত নেবে এনডিএ । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আর ভাইফোঁটা দেওয়া হলনা । এম ভারত নিউজ

সোমবার ভাইফোঁটা । বোন পলি আশায় বসে আছে- দাদা টাকা পাঠালে শাড়ি কিনবে সে । মাত্র কয়েকদিন আগেই তো দাদার সঙ্গে কথা হয়েছে । দাদা বলেছে আসতে পারবেনা এবার কিন্তু টাকা পাঠাবে তা দিয়েই বোন যেন মনের মত একখানা শাড়ি কিনে নেয় । ঠিকানা এক কিন্তু খবর আলাদা, টাকার বদলে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected