ভুয়ো পুলিশ সেজে প্রতারণার অভিযোগে গ্রেফতার ১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

কয়েকদিন আগেই কলকাতা থেকে গ্রেফতার হয়েছে ভুয়ো আইপিএস অফিসাররা। আজ খোদ মহানগরীতে পুলিশ সেজে প্রতারণার অভিযোগে আটক করা হয় ব্যক্তিকে ( কলকাতা পুলিশের ARS অফিসারকে )।ধৃত ওই ব্যক্তির নামে অভিযোগ উঠেছে প্রতারণার। জানা যাচ্ছে, অভিযুক্তের নাম পার্থ দত্ত। তাঁর বাড়ি পর্ণশ্রী থানার পাঠক পাড়ায়। বহুদিন ধরেই বিভিন্ন ব্যক্তির কাছ থেকে পুলিশে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন প্রতারক ওই ব্যক্তি। কলকাতা পুলিশে চাকরি পাইয়ে দেবেন বলে টোপ দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে ছিলেন সাধারণ মানুষের কাছ থেকে। তারপর মাসের পর মাস, এমনকি বছর ঘুরে গেলেও চাকরির কোন খবর নেই। প্রতারিতরা বারবার টাকা ফেরত চাইলেও টাকা ফেরত পাওয়া দেয়নি ওই প্রতারক পুলিশ অফিসার। এই ঘটনায় সন্দেহ হয় কিছু ব্যক্তির। এরপর সন্দেহের বশবর্তী হয়েই ভুয়ো আইপিএস অফিসারের খোঁজ চালাতে শুরু করেন প্রতারিতরা।

প্রতারিত জানিয়েছেন, বেহালা পর্ণশ্রী এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। গত এক সপ্তাহ ধরে ওই বাড়িতে তিনি ছিলেন না। অনেক খোঁজখবর করার পর বিভিন্ন সূত্র মারফত খবর পেয়ে প্রতারিতরা ভলভো পুলিশ অফিসারের ঠিকানায় ঘেরাও করে আজ সকালে। অভিযুক্তকে ঘরবন্দী করে পর্ণশ্রী থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং ওই প্রতারক ব্যক্তিকে আটক করে। এমনকি স্বামীর এই কুকীর্তি এতদিন পর্যন্ত তাঁর স্ত্রীর কাছেও অজানা ছিল। এছাড়াও তার বাড়িতে তল্লাশি চালানোর পর ইস্টার্ন রেলের একটি আইকার্ড উদ্ধার করেছে পর্ণশ্রী থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, প্রতারিতরা পর্ণশ্রী থানাতে অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উদয়নারায়ণপুরে বন্যা পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে উঠছে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ মঙ্গলবার হাওড়ার উদয়নারায়নপুর ও আমতা(২) এর বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে। দামোদর নদী তীরবর্তী এলাকায় কিছুটা উন্নতি হলেও নতুন প্লাবিত হতে শুরু করেছে উদয়নারায়নপুরের পাঁচারুল,কাঁকরাই,উত্তরহরিশপুর,সন্তোষচক,সুবলচক,নবীনচক,আমবাগান,মানশ্রী,চাঁদচক সহ বেশ কয়েকটি গ্রাম। অপরদিকে আমতা(2) এর সেহাগরি,জয়পুর সহ একাধিক এলাকায় সকাল থেকে প্লাবিত হতে শুরু করেছে। ফলে যোগাযোগের পাশাপাশি বহু জায়গায় বির্পযস্ত […]
district_522

You May Like

Subscribe US Now

error: Content Protected