কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় দিন, কোন-কোন দল মাঠে নামছে আজ? এম ভারত নিউজ

Mbharatuser

হাড্ডাহাড্ডি এই লড়াইয়ে কোন দল শেষ পর্যন্ত সেমিফাইনালে যায় ও কোন দল বিশ্বকাপ থেকে বিদায় নেয় সেই দিকে তাকিয়ে রয়েছে গোটা ফুটবল বিশ্ব।

0 0
Read Time:2 Minute, 16 Second

কাল থেকে শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচ। প্রথম দিনের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও ক্রোয়েশিয়া। সেই ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে পেনাল্টিতে ৪-২ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ব্রাজিল। প্রথম দিনের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল মেসির আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। সেই ম্যাচে মেসির অপ্রতিরোধ্য আর্জেন্টিনার কাছে পেনাল্টিতে ৪-২ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় নেদারল্যান্ডস।

আজ শনিবার ভারতীয় সময় ৮টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে রোনাল্ডোর পর্তুগাল। পর্তুগালের মুখোমুখি হবে স্পেনকে প্রি-কোয়ার্টার ফাইনালে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠা মরক্কো। এই ম্যাচে ফুটবল বিশ্বের সকলে তাকিয়ে রয়েছে পর্তুগালের নতুন তরুণ জুটি জোয়াও ফেলিক্স ও গঞ্জালো রামোসের খেলা দেখার জন্য।

রবিবার ভারতীয় সময় রাত্রি ১২টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে ফুটবল বিশ্বের দুই শক্তিশালী দল হ্যারিকেনের ইংল্যান্ড ও এমবাপের ফ্রান্স। হাড্ডাহাড্ডি এই লড়াইয়ে কোন দল শেষ পর্যন্ত সেমিফাইনালে যায় ও কোন দল বিশ্বকাপ থেকে বিদায় নেয় সেই দিকে তাকিয়ে রয়েছে গোটা ফুটবল বিশ্ব।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রবিবারই প্রাথমিক টেট পরীক্ষা, কড়া নিরাপত্তা রাজ্যে। এম ভারত নিউজ

পরীক্ষার দিন কড়া নিরাপত্তা ব্যাবস্থার পাশাপাশি রাজ্যের প্রশাসন এবার অনেক বেশি জোরদার করা হয়েছে।
state_139

Subscribe US Now

error: Content Protected