করোনা আক্রান্ত কিংবদন্তি মিলখা সিং । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 36 Second

করোনাই আক্রান্ত হলেন কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং, যদিও কোনো রকম উপসর্গ নেই তাঁর শরীরে। ফ্লাইং শিখের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তাঁর ছেলে। বর্তমানে চণ্ডীগড়ে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন এই ৯১ বছর বয়সী কিংবদন্তি ভারতীয় অ্যাথলিট। করোনায় আক্রান্ত হওয়ার পর এক সংবাদমাধ্যম মারফত ফ্লাইং শিখ জানান,” আমাদের কয়েকজন হেল্পার করোনায় আক্রান্ত। তাই পরিবারের সকলের করোনা পরীক্ষা করানো হয়েছিল। শুধুমাত্র আমার পজিটিভ রেজাল্ট এসেছে। আমি অবাক। তবে আমি ভাল আছি। আমার চিকিৎসক বলেছেন, তিন-চারদিনের মধ্যে আমি ঠিক হয়ে যাব। গতকালই আমি জগিং করেছি।”

ভারতের ইতিহাসে মিলখা সিং এক অন্যতম নজির। আজ পর্যন্ত এশিয়ান গেমসে ও কমনওয়েলথ গেমসে ৪০০ মিটার স্প্রিন্টে একমাত্র স্বর্ণ বিজয়ী তিনি। ১৯৫৮ এ ১৯৬২ সালের এশিয়ান গেমসে সোনা জেতেন তিনি। ইতিমধ্যেই কিংবদন্তী, তাঁর ক্রীড়া জীবনের কৃতিত্বের জন্য পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন। তবে আজ তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পরেই বেশ চিন্তায় পড়েছে ক্রীড়া বিশেষজ্ঞ মহল এবং মিলখা সিং- এর অনুগামীরা। মূলত ৯১ বছর বয়সে করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি এখনও পর্যন্ত ভ্যাকসিন না গ্রহণ করার কারণেই চিন্তায় পড়েছেন সকলে। তাঁর স্ত্রী নির্মল কৌর জানিয়েছেন, বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল হলেও মূলত, তাঁর বার্ধক্যজনিত কারণে সকলে চিন্তিত ।স্থানীয় পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ সেন্টারের তরফ থেকে ইতিমধ্যেই তাঁর প্রাথমিক চিকিৎসার জন্য সমস্ত রকম সহযোগিতা করা হয়েছে। বর্তমানে সুস্থ এবং স্থিতিশীল আছেন মিলখা সিং।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাতিল হচ্ছে না মাধ্যমিক-উচ্চমাধ্যমিক, বড় ঘোষণা রাজ্যের । এম ভারত নিউজ

বাতিল হচ্ছে না মাধ্যমিক- উচ্চমাধ্যমিক। সংক্রমণ কমলেই হতে চলেছে পরীক্ষা, শিক্ষা মন্ত্রী পদে বসেই পরীক্ষা নিয়ে জরুরী ঘোষনা করলেন ব্রাত্য বসু। বর্তমানে করোনা সংক্রমনের জেরে পশ্চিমবঙ্গের অফলাইন পঠন-পাঠন সম্পূর্ণভাবে বন্ধ করা হয়েছে,আর সেই কারণেই বর্তমানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে না তবে সংক্রমণ কমলে নেওয়া হবে পরীক্ষা। […]

Subscribe US Now

error: Content Protected