বড় সাফল্য ! তৃণমূলে টেনিস তারকা লিয়েন্ডার পেজ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 29 Second

মুখ্যমন্ত্রীর গোয়া সফর যে অত্যন্ত তাৎপর্যপূর্ণ তা আগেই বোঝা গিয়েছিল। কিন্তু আজ যে বড় চমক দেওয়ার কথা ছিল তৃণমূলের তরফে তা বুঝতে পারেনি কেউই। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই ঘাসফুল শিবিরে যোগদান করলেন ভারতের অন্যতম টেনিস তারকা লিয়েন্ডার পেজ। শুক্রবার পানাজিতে সাংবাদিক বৈঠকে লিয়েন্ডারের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মমতা। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। ওলিম্পিক্সে সিঙ্গলসে ব্রোঞ্জজয়ী লিয়েন্ডার দেশের গর্ব। ডাবলসে আটটি গ্র্যান্ড স্ল্যাম এবং মিক্সড ডাবলসে ১০টি গ্র্যান্ডস্ল্যামও রয়েছে লিয়ান্ডারের ঝুলিতে। ভারতের খেলাধূলোয় সর্বোচ্চ সম্মান খেলরত্ন পাওয়ার পাশাপাশি কেন্দ্র তাঁকে পদ্মশ্রী, পদ্মভূষণ, অর্জুন পুরস্কারেও সম্মানিত করেছে।

তবে তারকা খেলোয়াড় হওয়ার পাশাপাশি লিয়েন্ডারের তৃণমূলে যোগ দেওয়ার আরও একটি অন্যতম প্রধান কারণ শিকড়ের টান। লিয়েন্ডার আদ্যোপান্ত কলকাতার ছেলে। জন্ম থেকে পড়াশোনা সবই কলকাতাতেই। এমনকি জন্মসূত্রেও বাংলার সঙ্গে আত্মিক যোগ রয়েছে লিয়েন্ডারের। লিয়েন্ডারের মা জেনিফার পেজ কবি মাইকেল মধুসূদন দত্তের প্রপৌত্রী। লিয়েন্ডারের বাবা ভেস পেজ যদিও জন্মসূত্রে গোয়ান কিন্তু অধিকাংশ সময় ভেস কলকাতাতেই থেকেছেন। সেই হিসেবে বাংলা এবং গোয়ার দুই রাজ্যেরই সমান মানুষ বলা চলে লিয়েন্ডারকে। এছাড়া বাংলার তৃণমূলের গোয়ায় রাজনৈতিক সূচনার উপযুক্ত মুখও হয়ে উঠবেন তিনি,এমনটাই আশা রাজনৈতিক বিশেষজ্ঞদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দীপাবলিতে সমস্ত বাজি নিষিদ্ধ , রায় হাইকোর্টের । এম ভারত নিউজ

এবার আসন্ন কালীপুজো ও দীপাবলিতে সব ধরনের বাজি বিক্রি ও পোড়ানো নিষিদ্ধ করা হল কলকাতা হাই কোর্টের তরফে। হাই কোর্টের নির্দেশানুসারে আলোর উৎসব শুধুমাত্র প্রদীপ জ্বালিয়েই উদযাপিত করা যাবে,কোনরকম বাজি ব্যবহার করা যাবে না। আদালতের রায় অনুসারে,বাজির বদলে শুধুমাত্র প্রদীপ ও মোমবাতি জ্বেলেই দীপাবলি, ছট, কিংবা গুরু নানকের জন্মদিন পালন […]

Subscribe US Now

error: Content Protected