ফের ভারতীয় মৎস্যজীবীদের ওপর হামলা শ্রীলঙ্কান নৌসেনার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

আচমকাই ভারতীয় মৎস্যজীবীদের উপর পাথর ছুড়তে থাকে শ্রীলংকার নৌ-সেনারা। ঠিক এমনটাই দাবি করা হল ভারতীয় মৎস্যজীবীদের তরফে। জানা যাচ্ছে আজ তামিলনাড়ুর রামেশ্বরমের কাছে হঠাৎই ভারতীয় মৎস্যজীবীদের ওপর পাথর ছোঁড়ে শ্রীলংকান নৌসেনারা। জানা যায় এর ফলে ইতিমধ্যেই ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি ভারতীয় বোট। পাশাপাশি ছিড়ে গেছে অনেকগুলি জাল।প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল গভীর রাত্রে সমুদ্রের মাছ ধরতে গিয়েছিল ভারতীয় মৎস্যজীবীদের ৫৫৬ বোট। মূলত ভরত এবং শ্রীলংকার জলসিমার কাছাকাছি উপস্থিত হয় মৎস্যজীবীদের নৌকাগুলি। সেই সময় শ্রীলংকান পাঁচটি বড় বোট বা ভেসেল উপস্থিত হয় ভারতীয় জলসীমার কাছাকাছি।

মূলত টহল দিতে বেরিয়েছিল শ্রীলংকার নৌ সেনারা। আর সেই সময় হঠাৎই ভারতীয় মৎস্যজীবীদের দেখতে পেয়ে তাদের লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে শ্রীলংকার নৌবাহিনী সেনারা। জানা যায় এই পাথর ছোড়ার কারণে ইতিমধ্যেই ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি নৌকা এবং জাল গুলি। যদিও এখনও পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত উল্লেখ্য, তবে এই প্রথম নয় এর আগেও বহুবার শ্রীলংকার নৌসেনাদের এইরূপ ব্যবহার দেখতে পাওয়া গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তালিবানদের এবার টার্গেট পঞ্জশির , ২০টি শিশুকে অপহরণ । এম ভারত নিউজ

ইতিমধ্যে আফগানিস্তান দখল করেছে তালিবানরা । তবে আগাগোড়াই তাদের মাথা ব্যথার কারণ পঞ্জশির। হিন্দুকুশ পর্বতমালার পাদদেশে অবস্থিত এই অঞ্চলে কোন ভাবেই তালিবানদের করায়ত্ত হতে চায় না। গোটা আফগানিস্তান যখন তালিবানদের দখলে, তখনও মাথা উঁচিয়ে দাঁড়িয়ে আছে পঞ্জশির। আহমেদ মাসুদের বাহিনী আগাগোড়াই তালিবানদের টক্কর দিতে তৈরি। আর এবার তাঁদের দুর্বলতার জায়গাতে […]
abroad_920

You May Like

Subscribe US Now

error: Content Protected