তালিবানদের এবার টার্গেট পঞ্জশির , ২০টি শিশুকে অপহরণ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

ইতিমধ্যে আফগানিস্তান দখল করেছে তালিবানরা । তবে আগাগোড়াই তাদের মাথা ব্যথার কারণ পঞ্জশির। হিন্দুকুশ পর্বতমালার পাদদেশে অবস্থিত এই অঞ্চলে কোন ভাবেই তালিবানদের করায়ত্ত হতে চায় না। গোটা আফগানিস্তান যখন তালিবানদের দখলে, তখনও মাথা উঁচিয়ে দাঁড়িয়ে আছে পঞ্জশির। আহমেদ মাসুদের বাহিনী আগাগোড়াই তালিবানদের টক্কর দিতে তৈরি। আর এবার তাঁদের দুর্বলতার জায়গাতে আঘাত করল তালিবানরা। জানা যাচ্ছে ইতিমধ্যেই এই বাহিনীর অন্তর্গত বেশ কয়েকজন সেনার সন্তানকে অপহরণ করেছে তালিবানরা। অপহৃত শিশুর সংখ্যা ২০। মূলত তাদের বাবাদের বশ্যতা স্বীকার করানোর জন্যই এই চাল তালিবানদের। জানা যাচ্ছে দ্রুত পঞ্জশিরের এই দল ত্যাগ করলেই তাঁদের সন্তানদের ফিরিয়ে দেওয়ার অঙ্গীকার করেছে তালিবানরা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৫ আগস্ট আফগানিস্তান দখল করেছে তালিবানরা । আর তারপর থেকেই একের পর এক নিয়ম বিধি চালু করতে শুরু করে তারা। কিছুদিন আগে মহিলাদের ক্ষেত্রে উচ্চ শিক্ষার বিষয়ে ঘোষণা করে নিজেদের নামে প্রশংসা কুড়িয়েছিল তালিবানরা। তবে আজ এই ধরনের ঘটনায় তারা স্পষ্ট বুঝিয়ে দিল তালিবানরা বদলায়না, তালিবানরা কোন অবস্থাতেই বদলাতে পারে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তালিবানদের উপদ্রবে তড়িঘড়ি জি-৭ বৈঠকের ডাক ব্রিটেনের । এম ভারত নিউজ

তালিবানদের উপদ্রবে তড়িঘড়ি জি-৭ বৈঠকের ডাক দিল ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। আজই এই বৈঠকের ডাক দেওয়া হয়েছে ব্রিটেন সরকারের তরফে। মূলত আফগানিস্তানের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করতেই আজ এই বৈঠকের ডাক দিয়েছেন তিনি । আজ এই বৈঠকে নেতৃত্ব দিতে চলেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তাছাড়াও আজকের বৈঠকে উপস্থিত থাকবেন, কানাডা, […]
abroad_920

Subscribe US Now

error: Content Protected