বিজেপির প্রচারের গোপন অস্ত্র ফাঁস করলেন দিলীপ ঘোষ। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:4 Minute, 1 Second

ভবানীপুর কেন্দ্রে আসন্ন উপনির্বাচনে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কোমর বেঁধে মাঠে নেমেছে বিজেপি। কিন্তু গোপনেই প্রচার সারছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এমনটাই জানা যেতেই ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। জানা যাচ্ছে,বিশ্বকর্মা পুজোর দিন সকালে ভোটের প্রচার সারবেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সেই মতো প্রস্তুত ছিল সংবাদমাধ্যমও।কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কার তরফ থেকে জানিয়ে দেওয়া হয় কর্মসূচি বাতিল করা হয়েছে। কেন হঠাৎ কর্মসূচি বাতিল করলেন প্রিয়াঙ্কা এই নিয়ে যখন জল্পনা ঊর্ধ্বমুখী ঠিক তখনই প্রিয়াঙ্কা নিজেই বিকেলে জানিয়ে দিলেন কর্মসূচি আংশিক ভাবে হলেও হয়েছে। সংবাদমাধ্যমের দৃষ্টির আড়ালে থেকেই বরং নির্দিষ্ট কিছু কর্মসূচি সেরেছেন তিনি। সংবাদমাধ্যমকে প্রিয়াঙ্কা জানিয়েছেন, কিছু জায়গায় ব্যক্তিগতভাবে প্রচারে গিয়েছিলেন তিনি। এরপরেই প্রশ্ন ওঠে, কেন সংবাদমাধ্যমকে ডাকলেন না প্রিয়াঙ্কা, কেন প্রচার সারলেন নীরবেই? এবিষয়ে মুখ খুলতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে।

কিন্তু এবার সেই নিয়ে মুখ খুলতে দেখা গেল দিলীপ ঘোষকে। এদিন ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে ভবানীপুরে গোপন প্রচারের ব্যাখ্যা দেন দিয়ে তিনি বলেন, গোপন প্রচার মানে বিজেপির কর্মীদের বাড়িতে যাওয়া এবং আবাসনে প্রচার করা। বিষয়টি জানাজানি হলেই তাদের কর্মীদের এসে হুমকি দিচ্ছে তৃণমূল দুষ্কৃতীরা বলেই তাঁর অভিযোগ।

অপরদিকে বিজেপির আরও একটি গোপন স্ট্র্যাটেজিও ফাঁস হয়েছে এদিন। ভবানীপুরের অভিজাত আবাসিক ও হাই রাইজের আবাসিকদের মন পেতে নতুন পন্থা অবলম্বন করতে চলেছে বিজেপি। এবার টেলি কলিং মারফত অভিজাত আবাসনের আবাসিকদের সাথে যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখার উদ্যোগে বিজেপি। বিজেপি সূত্রের খবর, হেস্টিংসে রাজ্য বিজেপির নির্বাচনী কার্যালয়ে টেলি কলিং ইউনিট তৈরি করা হয়েছে। প্রতি ওয়ার্ড পিছু মোট তিনজন করে টেলিকলার কেও নিযুক্ত করা হয়েছে, যারা এই অভিজাত আবাসন গুলির বাসিন্দাদের ফোনে প্রচার সারার দায়িত্বে থাকবেন। মোট আটটি ওয়ার্ডে টেলি কলিং-এ প্রচা সারার দায়িত্বে রয়েছেন ২৪ জন টেলিকলার। এছাড়াও ভোট গ্রহণের সময় আবাসনের বাইরে কোনও সমস্যা তৈরি হলে ওয়ার্ড ভিত্তিক দায়িত্বে থাকা আইনজীবীরা যোগাযোগ করবেন পুলিশের সঙ্গে, যোগাযোগ করা হবে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গেও। বিধানসভা ভোটের পর ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে বারবার সরব হয়েছে বিজেপি। এবার সেই ব্যাপারে জনসমর্থন গড়ে তুলেই যেন ভোট জিততে চাইছে গেরুয়া শিবির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পদত্যাগ করতে পারেন ক্যাপ্টেন অমরিন্দর সিং! এম ভারত নিউজ

আজই পদত্যাগ করতে পারেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্যে এমনটাই জানানো হয়েছে আজ। যদিও মুখ্যমন্ত্রীর কার্যালয়ের তরফ থেকে জানানো হয় ,যে এখনই তাঁকে পদত্যাগের কথা বলা হয়নি। সামনেই পাঞ্জাব নির্বাচন । আর তার আগেই তাঁর এই পদত্যাগের জল্পনা যথেষ্টই ভাবাচ্ছে রাজ্য রাজনীতিকে। কংগ্রেসের উচ্চ কর্তৃপক্ষ অজয় […]

Subscribe US Now

error: Content Protected