ফেসবুক থেকে বিদায় নিতে চলেছেন মনোরঞ্জন ব্যাপারী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

ফেসবুক থেকে এবার বিদায় নিতে চলেছেন মনোরঞ্জন ব্যাপারী। বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশের সময় থেকেই খবরের শিরোনামে মনোরঞ্জন ব্যাপারী। তবে এবার ফেসবুক পোস্ট করে খবরের শিরোনামে এই বিধায়ক। ফেসবুকে লিখেছিলেন ‘মনে হচ্ছে রাজনীতিতে এসে আমি বোধহয় ঠিক করিনি।’ আর এবার ফেসবুক থেকে বিদায় নিয়ে সাধারণ মানুষের জন্য কাজ করার কথা বললেন তিনি।

ফেসবুক থেকে বিদায়ের পাশাপাশি, সাংবাদিক সাক্ষাৎকারও করবেন না এই বিধায়ক। তাঁর দাবি, তাঁর এই সহজ সরল ভাবনা এবং তাঁর কথাগুলিকে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি দিয়ে দুমড়ে-মুচড়ে তাঁর অর্থ বদলানোর চেষ্টা করছেন একদল মানুষ। শুধু তাই নয় তিনি বলেন মা মাটি মানুষের জনপ্রিয় সরকারকে বদনাম করতে চাইছেন তাঁরা। নষ্ট করতে চাইছেন দলীয় সৌভ্রাতৃত্বের ভাবমূর্তি।

নিজের ফেসবুক পোস্ট সম্পর্কে তিনি বলেন, তাঁর রাজনৈতিক পোস্ট কেবলই মানবিক, তার মধ্যে কোনো রকম কোনো রাজনৈতিক দৃষ্টি ভঙ্গি নেই। আর সেই কারণেই এবার ফেসবুক থেকে বিরতি নিতে চাইছেন তিনি। গতদিনের ফেসবুক পোস্টে তিনি লেখেন ‘মনে হচ্ছে রাজনীতিতে এসে আমি বোধহয় ঠিক করিনি। যখন দূরে ছিলাম, যখন তেমন ভাবে কিছু জানতাম না, খানিক সুখে ছিলাম। এখন সব দেখে জেনে – সরাসরি যুক্ত হয়ে আর কোনো রাতেই ভালো মতো ঘুমাতে পারছি না।কী এক কষ্টে মাঝরাতে উঠে পায়চারী করতে বাধ্য হই।’ তাহলে কি ফেসবুকে আগামী দিনে অ্যাক্টিভ পাওয়া যাবেনা মনোরঞ্জন ব্যাপারীকে ? এখন দেখার বিষয় সেটাই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মিঠুন চক্রবর্তীকে ফের তলব করা হল মানিকতলা থানায় । এম ভারত নিউজ

ভোট প্রচারে গিয়ে উস্কানিমূলক বক্তব্যের জেরে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল মিঠুন চক্রবর্তীকে। মানিকতলা থানার পক্ষ থেকে ইতিমধ্যেই তলব করা হয়েছে মিঠুন চক্রবর্তীকে। জানা যাচ্ছে এর আগেও তিন দফায় মিঠুন চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্তকারী সংস্থা । তবে আজ পুনরায় তাঁকে জিজ্ঞাসাবাদের কথা রয়েছে, বলে জানা যায় মানিকতলা পুলিশের তরফে।যদিও সূত্রের […]
politics_20

Subscribe US Now

error: Content Protected