মদের পরিবর্তে সার্জিক্যাল স্পিরিট পান করে কেরালার মৃত ২ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 47 Second

মদের বদলে চিকিৎসা ক্ষেত্রে ব্যবহৃত সার্জিক্যাল স্পিরিট পান করে কেরালায় মৃত ২। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরও ২ জন। ঘটনাটি ঘটেছে কেরালার কোল্লাম জেলার পাঠানাপ্পুরমে।

মৃত দুই ব্যক্তির নাম মুরুকানন্দন এবং প্রসাদ। বাকি দুজন, রাজীব এবং গোপি অত্যন্ত সংকটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিরুভন্তপূরম মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, পাঠানাপ্পুরমের একটি হাসপাতালে সিকিউরিটি গার্ডের কাজ করতেন
মুরুকানন্দন। মঙ্গলবার গভীর রাতে মদের বিকল্প হিসেবে তিনি তাঁর তিন বন্ধুর সঙ্গে সার্জিক্যাল স্পিরিট পান করেন জলে মিশিয়ে। এই স্পিরিট পান করার পর তৎক্ষনাৎ অসুস্থ হয়ে পড়েন ওই চারজন। একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় প্রসাদের। বুধবার সকালে তিরুবন্তপুরম মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মুরুকানন্দনের।
ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।কীভাবে সকলের চোখ এড়িয়ে হাসপাতাল থেকে সার্জিক্যাল স্পিরিট জোগাড় করলেন ওই ব্যক্তি, কেনই বা মদের পরিবর্তে পান করলেন তা, খতিয়ে দেখা হচ্ছে সবই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উপগ্রহ চিত্রে ধরা পড়লো আন্টার্কটিকার ভয়ঙ্কর ছবি । এম ভারত নিউজ

ঝরে পড়ছে সাধের আন্টার্কটিকা। বিশাল উঁচু বরফের দেওয়াল এক ঝটকায় ঝরে ঝরে পড়ছে। বরফের নগর আজ বালির মত স্থুল মনে হচ্ছে। উপগ্রহ চিত্রে এমনই কিছু ভয়ঙ্কর দৃশ্য তুলে ধরলো নাসা। বিশ্ব উষ্ণায়ন আমাদের কাছে নতুন বিষয় নয়, এই নিয়ে দিকে দিকে মানুষকে সচেতন করা হচ্ছে, রাস্তায় নামছে ছাত্রছাত্রীরা। বিশ্ব উষ্ণায়নের […]

Subscribe US Now

error: Content Protected