করোণা ঠেকাতে নয়া ঘোষণা – জরুরি নয় এমন অস্ত্রোপচার স্থগিত রাজ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

করোণার দ্বিতীয় ঢেউয়ের আঘাতে হু হু করে বাড়ছে করোণা আক্রান্তের সংখ্যা। এবার করোণার এই ঢেউকে প্রতিহত করতেই নতুন সিদ্ধান্ত বাংলার স্বাস্থ্য পরিসেবা নিয়ে। সোমবার রাজ্যের সমস্ত বেসরকারি হাসপাতালগুলির সাথে বৈঠক হয় রাজ্য সরকারের। সূত্রের খবর জরুরি নয় এমন সমস্ত অস্ত্রোপচার স্থগিত করা হয়েছে আগামী ২১শে এপ্রিল থেকে ১৫দিনের জন্য। গত বছরের চেয়েও এবছর বাড়ানো হবে ২৫-৩০% বেড। এমনকি ওপিডিও হাসপাতালের বাইরে কোথাও করার প্রস্তাব দেওয়া হয়েছে।

করোণা ঝড়ে প্রতিনিয়ত আরো সাংঘাতিক রূপ নিচ্ছে বাংলার পরিস্থিতি। এই মুহূর্তে রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫৩ হাজার ৪১৮। গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৪ হাজার ৬০৮ জন। রাজ্যে করোনায় সুস্থতার হার ৯০.৪২ শতাংশ। কলকাতার পরিস্থিতি সবচেয়ে উদ্বেগজনক। কলকাতায় মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা ১৪ হাজার ৭৮০।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে সবাইকে আতঙ্কিত না হয়ে ভরসা রাখার অনুরোধ জানান। পরিস্থিতি মোকাবিলায় তৈরি আছে রাজ্য এমনটাই জানিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা রুখতে দিব্যেন্দুর চিঠি ধনখড়কে । এম ভারত নিউজ

রাজ্যে করোনা সংক্রমণের মাত্রা বাড়ছে দ্রুত গতিতে| তাই করোনা সংক্রমণ রুখতে তৃণমূলের সাংসদ দিব্যেন্দু অধিকারী রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি দিলেন। তমলুকের তৃণমূল সাংসদ সোমবার ধনখড়ের কাছে একটি চিঠি দিয়ে এ বিষয়ে তাঁর পদক্ষেপের আর্জি জানিয়েছেন। তৃণমূলের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই বিষয়ে আর্জি জানাননি শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু। বরং […]

Subscribe US Now

error: Content Protected