সভানেত্রীর পদ থেকে কেন সরতে চাইলেন সনিয়া ?

user
0 0
Read Time:1 Minute, 19 Second

আগামীকাল সোমবারই কংগ্রেস সভানেত্রীর পদ থেকে সরতে চাইলেন সনিয়া গান্ধী। বললেন তাঁর বিকল্প খুঁজে নিতে । রাহুল গান্ধী মন্তব্যে জানিয়েছেন, তাঁর মায়ের বয়স হয়েছে, শরীর ভাল নেই । তাই, তিনি এই দায়িত্বের ভার ৬ মাসের বেশি নিতে পারবেন না।

কয়েকদিন আগেই কংগ্রেসের ২৩ জন নেতা সনিয়া গান্ধীকে চিঠি লিখে বেশ কয়েকটি নালিশ জানিয়েছিলেন, কংগ্রেস সভানেত্রীর সঙ্গে দেখা করার সুযোগও মিলছে না বলেও জানিয়েছিলেন । সময় চাইলে তাও পাওয়া যাচ্ছে না। কিন্তু, ফাঁস হয়ে যায় সেই চিঠির কথা। দলের সংকটকালে এমন এক চিঠি বিপদ ডেকে এনেছে বলেছে দাবি করা হয় । তিনি সবার সব কথাই শুনতেন এবং সময় দিতেন বলেও জানিয়েছেন সোনিয়া । এমনকি চিঠির বয়ানে নাকি কংগ্রেস সভানেত্রীকে অপমানজনক কথা বলা হয়েছে । যা মোটেই তাঁর প্রাপ্য নয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিধ্বংসী আগুনেই চলছে লুটপাট, দেখুন সেই ভয়াবহ দৃশ্য

সান ফ্রান্সিসকোর দক্ষিণে অবস্থিত সান্তা ক্রুজ পর্বতমালায় আগুন । দাবানলের দাপটে বিগত সাতদিন ধরে দাউদাউ করে জ্বলছে উত্তর ক্যালিফোর্নিয়ার বিস্তীর্ণ বনাঞ্চল । এখনও জ্বলছে আগুন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গত সাতদিন ধরে কাজ করে চলেছে দমকলবাহিনী, বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মী এবং সরকারি আধিকারিকরা। দুঃখজনক কথা হল, ১০০ জন আধিকারিক এখানে পাহারা […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected