মহানগরীতে ফের বাড়ছে মেট্রো সংখ্যা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

আগের থেকে বেশ অনেকটাই স্বাভাবিক ছন্দে ফিরেছে মহানগরী। সামনেই দুর্গাপুজা, আর তার আগেই জন জীবনকে আরও স্বাভাবিক করে তুলতে বৃদ্ধি পেতে চলেছে মহানগরীর মেট্রো সংখ্যা। করোনাকালীন পরিস্থিতির পর থেকে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছে মেট্রো পরিষেবাও। মূলত যাত্রীদের প্রতীক্ষার সময় হ্রাস করতেই মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা কালীন কঠিন পরিস্থিতি পার করে স্বাভাবিক ছন্দ ফিরলেও, এখনও পর্যন্ত সোম থেকে শুক্রবার পর্যন্ত মেট্রো পরিষেবা চালু রয়েছে মহানগরীতে। সেক্ষেত্রে এখনও পর্যন্ত টোকেনের ব্যবস্থা করা সম্ভব হয়নি। মূলত সংক্রমণ এড়াতে এখনও পর্যন্ত স্মার্ট কার্ডের মাধ্যমেই যাতাওয়াত করতে পারছেন যাত্রীরা।জানা যাচ্ছে, আপাতত আপ এবং ডাউন লাইন মিলিয়ে সারাদিনে এমন ২৪৬ টি মেট্রো চালানো হয়ে থাকে। তবে আগামী ৪ঠা অক্টোবরের পর থেকে মেট্রো সংখ্যা আরও বৃদ্ধি পেতে চলেছে। ওই দিন থেকে ২৪০ টির বদলে মোট ২৬৬টি মেট্রো চলাচল করবে আপ এবং ডাউন লাইন মিলিয়ে। সামনে দুর্গা পুজো হওয়ার কারণে ইতিমধ্যেই কেনাকাটি জন্য ভীর বাড়িয়েছেন নিত্ত যাত্রীরা। এই কারণেই গত ২৫ সেপ্টেম্বর থেকে ১৭৭টির পরিবর্তে ২১৪ টি মেট্রো চালানো হয়েছে। আজ ফের মেট্রো সংখ্যা বৃদ্ধির ঘোষণা করায় স্বভাবতই খুশি যাত্রীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিজেপি ছাড়ছেন হিরণ ? জল্পনা তুঙ্গে । এম ভারত নিউজ

একুশের ভোটের আগে দলবদলের হাওয়াই গা ভাসিয়ে তৃণমূল ছেড়ে বিজেপির ঝান্ডা হাতে তুলে নিয়েছিলেন অভিনেতা হিরণও। ভোটে জিতে বিধায়ক পদও লাভ করেছিলেন তিনি। কিন্তু সূত্রের খবর, এরপর থেকেই দিলীপ ঘোষের সাথে দূরত্ব সৃষ্টি হয়েছে তাঁর। বর্তমানে বিধায়ককে দেখার পাওয়া যাচ্ছে না দলীয় কর্মসূচিতে। আর এরপরেই শুরু হয়েছে কানাঘুষো। শোনা যাচ্ছে, […]

Subscribe US Now

error: Content Protected