অলিম্পিক নায়কদের লাল কার্পেটে সংবর্ধনা কেন্দ্রের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

রাজধানীর বিমানবন্দরে পা রাখার সাথে সাথেই আবেগের সুনামিতে ভেসে গিয়েছেন অলিম্পিকের নায়করা। এদিন কেন্দ্রীয় সরকারের তরফে ভারতীয় অলিম্পিক পদকজয়ীদের রাজধানীর একটি পাঁচতারা হোটেল ‘হোটেল অশোকা’তে রাজকীয় সংবর্ধনা জানানো হয়।আজকের এই আলোকময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর এবং প্রাক্তন ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু ও সাইয়ের সিনিয়র অধিকারিকরা।ভারত পদক জয়ের তালিকায় ২০২০ টোকিও অলিম্পিকে ৪৮তম স্থান অধিকার করেছে। ভারতের ঝুলিতে এবার ১ টি সোনা, ২ টি রূপো, ৪ টি ব্রোঞ্জ নিয়ে মোট ৭ টি পদক এসেছে।

সোমবারই দেশে ফিরেছেন অলিম্পিকের পদকজয়ীরা। এদিন পদকজয়ীদের একবার চোখের দেখা দেখতে দিল্লির বিমানবন্দরের বাইরে মানুষের ঢল নেমেছিল দেখার মত। মানুষের উপর এতটাই ছিল কড়া নিরাপত্তার ঘেরাটোপ থাকা সত্ত্বেও গোল্ডেন বয় নীরদ চোপড়াকে গাড়িতে তুলতে গিয়ে কার্যত হিমশিম খেতে হয় পুলিশ প্রশাসনকে। পাশাপাশি ব্রোঞ্জজয়ী কুস্তিগীর বজরং পুনিয়াকে গাড়ির মধ্যে থেকে হাত মেলাতে দেখা যায় অনুরাগীদের সঙ্গে।স্বর্ণালী সন্ধ্যায় সংবর্ধনা অনুষ্ঠানে নীরজ চোপড়া, রবি দাহিয়া, মীরাবাঈ চানু, লভালিনা , পি ভি সিন্ধু, মীরাবাঈ চানু সহ আরও অনেক ভারতীয় অ্যাথিলিটদের সংবর্ধনা জানানোর পাশাপাশি ভারতীয় পুরুষ এবং মহিলা হকি দলের সদস্যদের সম্মানিত করা হয়। এদিন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ‘ভারত মাতা কি জয়’ স্লোগান দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের জঙ্গি হামলায় উত্তপ্ত উপত্যকা । এম ভারত নিউজ

স্বাধীনতা দিবসের আগেই আজ সকাল সকাল ফের উত্তপ্ত উপত্যকা। গত এক মাসে বেশ কয়েকবার জঙ্গী হামলার খবর উঠলেও আজকের এই ঘটনা বেশ চিন্তায় ফেলেছে ভারতীয় সেনাবাহিনীকে। দক্ষিণ কাশ্মীরের সোপিয়ান জেলার জায়নাপোরা এলাকায় হঠাৎই জঙ্গিরা ভারতীয় সেনাদের একটি বাহিনীর ওপর হামলা করে। সেনা সূত্রে খবর ইতিমধ্যেই এই ঘটনায় একজন সেনা জখম […]
national_705

Subscribe US Now

error: Content Protected