ফের জঙ্গি হামলায় উত্তপ্ত উপত্যকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 35 Second

স্বাধীনতা দিবসের আগেই আজ সকাল সকাল ফের উত্তপ্ত উপত্যকা। গত এক মাসে বেশ কয়েকবার জঙ্গী হামলার খবর উঠলেও আজকের এই ঘটনা বেশ চিন্তায় ফেলেছে ভারতীয় সেনাবাহিনীকে। দক্ষিণ কাশ্মীরের সোপিয়ান জেলার জায়নাপোরা এলাকায় হঠাৎই জঙ্গিরা ভারতীয় সেনাদের একটি বাহিনীর ওপর হামলা করে। সেনা সূত্রে খবর ইতিমধ্যেই এই ঘটনায় একজন সেনা জখম হয়েছেন। জখম হওয়ায় সেনা হলেন, ১৭৮ ব্যাটেলিয়নের অজয় কুমার। জানা যাচ্ছে আজ ভোর রাতের দিকে হঠাৎই এই ব্যাটেলিয়নের ওপর অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করলে, ভারতীয় সেনারা তার পাল্টা জবাব দিতে শুরু করে।

ইতিমধ্যেই আহত ওই সেনাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শুধু তাই নয় পাশাপাশি অতর্কিতে হামলা চালানো জঙ্গিদের উদ্দেশ্যে চালানো হচ্ছে সার্চ অপারেশন। স্বাধীনতা দিবসের প্রাক্কালে ঘটে যাওয়া এই জঙ্গি হামলার ঘটনা, ভারতীয় বীর সেনাদের ওপর পুলয়ামা আ্যটাকের ঘটনাকে আরও একবার মনে করিয়ে দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে আজই ঘাটাল যাচ্ছেন মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে আজই ঘাটাল যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্বনির্ধারিত সূচি অনুসারে গতকালই ঝাড়গ্রামে উপস্থিত হয়েছিলেন তিনি। গতকাল বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে ঝাড়গ্রামের একটি অনুষ্ঠানে অংশগ্রহণের কারণে জঙ্গলমহলে পা রেখেছিলেন তিনি। বিধানসভা নির্বাচন ২০২১ জয়লাভের পর এই প্রথম জঙ্গলমহলে পা রাখেন তিনি। গতকাল রাত্রে সেখানেই রাত্রি যাপন করেছেন মুখ্যমন্ত্রী। এমনকি […]
politics_14

Subscribe US Now

error: Content Protected