চালু হয়ে গেল অলিম্পিকে অংশগ্রহণকারীদের ভ্যাকসিন দেওয়ার কাজ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

নিজস্ব প্রতিনিধি: করোনার দ্বিতীয় ঢেউ ধীরে ধীরে সমগ্র দেশে নিজের প্রভাব বিস্তার করছে। সমগ্র দেশে ইতিমধ্যেই বহু মানুষ এই দ্বিতীয় ঢেউয়ের চোটে আক্রান্ত হয়েছেন।

এমন পরিস্থিতিতে নিজের দেশের তরফ থেকে যারা অলিম্পিকে অংশগ্রহণ করবে, সেই সকল প্রতিযোগীদের করোনার হাত থেকে বাঁচাতে বদ্ধপরিকর ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন। সেই লক্ষ্যেই অলিম্পিকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের দ্রুত হারে ভ্যাকসিন প্রদানের চিন্তাভাবনা করছে তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, পাতিয়ালা এবং বেঙ্গালুরুর ন্যাশনাল ইনস্টিটিউট অফ স্পোর্টসে গত বুধবার প্রতিযোগী এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ৭৪১ জনের করোনা পরীক্ষা হয়, যাদের মধ্যে ৩০ জনের ফলাফল পজিটিভ এসেছে।

আর এই ঘটনায় উদ্বেগ বাড়িয়েছে আইওএ-র। ভ্যাকসিন প্রদান ইস্যুতে ইতিমধ্যেই এইমসের সঙ্গে যোগাযোগ করেছে আইওএ, যদি খুব তাড়াতাড়ি অলিম্পিকগামী প্রতিযোগীদের টিকাকরণ সম্ভব হয়। একইসঙ্গে এই ভ্যাকসিন ইস্যুতে বিশ্বের অন্যতম অ্যান্টি ডোপিং সংস্থা ওয়াডার ছাড়পত্র দ্রুত পেতে মরিয়া আইওএ।

এই প্রসঙ্গে আরো একটি তথ্য জানিয়ে রাখা দরকার যে, ভারতীয় অলিম্পিক প্রতিযোগিদের মধ্যে অন্যতম সেরা কুস্তিগীর বজরং পুনিয়া ইতিমধ্যেই করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন। এই ডোজ নেওয়ার পর আপাতত তিনি সুস্থ আছেন বলেই খবর সূত্রের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনার দ্বিতীয় ওয়েভ রুখতে কি তবে ফের জারি হবে লকডাউন ? । এম ভারত নিউজ

সারা দেশের অবস্থা স্থিতিশীল, মানুষজন আবার আগের মতোই জীবনযাপন শুরু করে দিয়েছে । কিন্তু করোনা সংক্রমণ দিনের পর দিন মাত্রা ছাড়িয়ে যাচ্ছে । করোনার সেকেন্ড ওয়েভে ২৪ ঘন্টায় প্রায় ৯০ হাজার মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে| দৈনিক মৃত্যুর সংখ্যা ৭১৪ জন| স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, শনিবার সকাল পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে […]

Subscribe US Now

error: Content Protected