গেমের চক্করে মায়ের অ্যাকাউন্ট থেকে ৩ লক্ষ্য টাকা গায়েব করল ছেলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 50 Second

করোনা মহামারির জন্য প্রায় দেড় বছর ধরে স্কুল বন্ধ থাকায় অনলাইন ক্লাসের জন্য শিশুদের হাতে স্মার্টফোন তুলে দিতে বাধ্য হচ্ছেন অভিভাবকরা। ফলে সময় কাটানোর জন্য নিছক একটি সৌখিন ডিভাইসের পরিবর্তে এখন অত্যন্ত যুক্তিসংগত কারণেই পড়ুয়ার হাতে শোভা পাচ্ছে স্মার্টফোন। এতে যেমন ছাত্রছাত্রীরা উপকৃত হচ্ছে, তেমনি আবার উলটোদিকে অনলাইন গেমের নেশা বাড়ছে। সম্প্রতি মঙ্গলবার ছত্তিশগড়ের কাঙ্কের জেলায় এমনই এক চাঞ্চল্যকর তথা মর্মান্তিক ঘটনার কথা সামনে এল। অনলাইন গেমের ‘অস্ত্র’ কিনতে গিয়ে মায়ের অ্যাকাউন্ট থেকে ৩.২ লক্ষ টাকা গায়েব করে দিল ১২ বছরের ছেলে। বাচ্চাটির মা ছত্তিশগড়ের কাঙ্কের জেলার এক স্কুল শিক্ষিকা। প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে যে, ছেলেটি ৮ মার্চ থেকে ১০ জুনের মধ্যে তার মায়ের অ্যাকাউন্ট থেকে ২৭৮ টি ট্রানস্যাকশন করেছে। কিন্তু ভেরিফিকেশনের জন্য OTP না আসার কারণে এই লেনদেন সম্পর্কে বিন্দুমাত্র টের পাননি ওই শিক্ষিকা।

পুলিশ সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ২৫ জুন ওই শিক্ষিকা আচমকা লক্ষ্য করেন যে তার অ্যাকাউন্ট থেকে ৩ লক্ষেরও বেশি টাকা কেটে নেওয়া হয়েছে। তখন তিনি সাইবার জালিয়াতির শিকার হয়েছেন অনুমান করে একই দিনে অভিযোগ দায়ের করতে থানায় ছুটে যান। তারপর পুলিশ এই বিষয়ে তদন্ত করলে আসল ঘটনার কথা সামনে আসে। এই প্রসঙ্গে ওই মহিলা তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করলে ছেলেটি জানায়, একটি অনলাইন গেমের ‘অ্যাডিশনাল ফিচার এবং ওয়েপন আপগ্রেড’ কেনার জন্য মায়ের অজান্তেই তার অ্যাকাউন্ট থেকে ২৭৮ বার আর্থিক লেনদেন করেছে সে। এই কান্ডে তার সাথে আরও দুই বন্ধুও শামিল রয়েছে। কিন্তু OTP না আসার দরুন আর্থিক লেনদেনের বিষয়টি ঘূণাক্ষরেও টের না পাওয়ায় বড়ো অঙ্কের টাকা খোয়ালেন ওই মা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জার্মানিকে হারিয়ে শেষ আটে ইংল্যান্ড । এম ভারত নিউজ

২৫ বছর আগের এক হারের প্রায়শ্চিত্ত যেন মঙ্গলবারের ওয়েম্বলিতে করলেন ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট। তাঁর ছেলেরা দারুণ এক জয় উপহার দিলেন কোচকে। এই জয় হয়তো সাউথগেটের দগদগে ক্ষতে প্রলেপ দেবে। ফুটবলারজীবনে তিনি ব্যর্থ হয়েছিলেন এই জার্মানদের বিরুদ্ধে। কিন্তু কোচ সাউথগেট জার্মান বাধা টপকাতে সক্ষম হলেন। তাও আবার ঘরের মাঠে এবং […]
sports_01

Subscribe US Now

error: Content Protected