স্কুল সার্ভিস কমিশনের মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

আজ স্কুল সার্ভিস কমিশনের মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি। জানা যাচ্ছে, আদালতে আজ ভুল স্বীকার করেছেন স্কুল সার্ভিস কমিশনের প্রধানরা, আর তারপরই বড় সিদ্ধান্ত নেন কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত বিচারক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, মেধা তালিকার নামের ভিত্তিতে চাকরি দেওয়া হয়নি, বলে অভিযোগ এসএসসি কমিশনের বিরুদ্ধে। মূলত কম নাম্বার পেয়েও চাকরি পেয়ে গেছেন অনেকেই । অথচ মেধাতালিকার শুরুতেই নিজেদের স্থান করে নিয়েও চাকরি মেলেনি বলে অভিযোগ জানিয়েছিলেন গোবিন্দ মন্ডল, নামে এক ব্যক্তি।

জানা যায়, তালিকায় ২১৮ নাম্বারে তাঁর নাম থাকা সত্বেও চাকরি পাননি তিনি। ওদিকে ২৫৬ নম্বরে যে ব্যক্তির নাম ছিল ইতিমধ্যেই চাকরি পেয়েছেন তিনি। এখানেই শেষ নয় , প্রথমেই মামলা দায়ের করার পরে তথ্য অধিকার আইনেও বিষয়টি জানতে চান তিনি।সেখান থেকে জানতে পারা যায় ৬০% নাম্বার পেয়েছেন তিনি, অথচ চাকরি জোটেনি তাঁর। ওদিকে ৫৬:৬৭% নাম্বার পেয়ে ইতিমধ্যেই চাকরি পেয়েছেন আরেকজন। আর এই কারনেই আজ আ্যডভোকেট জেনারেলকে উদ্দেশ্য করে বিচারপতি বলেন, আপনার মক্কেলের কাজে ভরসা করা যায় না। অবশেষে সেই মামলার বিচারপতির পদ থেকে সরে দাঁড়ান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আবারও কাশ্মীরে গৃহবন্দি মেহবুবা মুফতি । এম ভারত নিউজ

আবারও গৃহবন্দী হলেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি, টুইট করে এবার নিজেই সেই দাবি করলেন তিনি।তিনি, জানিয়েছেন ইতিমধ্যেই তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছে। তবে তার পিছনে কোনও বিশেষ যুক্তি বা কারণ এখনও পর্যন্ত তাঁর জানা নেই। প্রসঙ্গত উল্লেখ্য, টুইটে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেছেন, আফগানিস্তানের বর্তমান অবস্থা নিয়ে ভারত সরকার […]
News_1224

You May Like

Subscribe US Now

error: Content Protected