সংসদের অসম্মান করছেন ডেরেক ও শান্তনু ! বিস্ফোরক মোদি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

এবার প্রধানমন্ত্রীর নিশানায় বিরোধীরা। শান্তনু সেনের কাগজ কেটে নেওয়া থেকে শুরু করে ডেরেক ও’ব্রায়নের ‘পাপড়ি চাট’ মন্তব্য, সমস্ত ইস্যুতে প্রধানমন্ত্রী একহাত নিলেন বিরোধীদের। বাদল অধিবেশনের প্রথম দিন থেকে বারবার বিরোধীদের হইচইয়ের কারণে মুলতবি হচ্ছে সংসদ। নষ্ট হচ্ছে কাজের সময় নষ্ট হচ্ছে, সাধারণ মানুষের করের টাকা আর এই সমস্ত অভিযোগ এই বিরোধীদের দেখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।”এটা সংবিধানের অবমাননা, গণতন্ত্রের অবমাননা এবং সাধারন মানুষের অবমাননা। বিরোধীরা তাদের ব্যবহারে সংসদের উভয় পক্ষকে অসম্মানিত করছেন।

কেউ কাগজ কেটে ছিঁড়ে ফেলছেন, কিন্তু নিজের কৃতকর্মের জন্য তিনি একটু লজ্জিত নন” বিরোধীদের বিক্ষোভ নিয়ে মঙ্গলবার এভাবেই তৃণমূল সাংসদ শান্তনু মিত্র কে নিশানা করলেন নরেন্দ্র মোদি। উল্লেখ্য, পেগাসাস ইস্যুতে রাজ্যসভায় বিবৃতি দেওয়ার সময় কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বিষ্ণুর হাত থেকে কাগজ কেড়ে নিয়েছিলেন শান্তনু সেন এবং সেই কাগজ ছিড়ে ও ফেলেছিলেন শাস্তিস্বরূপ বাদল অধিবেশন তাকে বরখাস্ত করেন ব্রাজ্জের সভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু।”সংসদে বিল পাস হচ্ছে না কি পাপড়ি চাট বানাচ্ছে কেন্দ্র?” মঙ্গলবার ডেরেক ও’ব্রায়নের এহেন টুইটের কড়া সমালোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Happy
Happy
50 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
50 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রসালো কূটনীতি ! হাসিনাকে আম পাঠাল পাক সরকার । এম ভারত নিউজ

সৌজন্যে তাও আবার কূটনৈতিক! আজ্ঞে হ্যাঁ। এমনটাই চলছে বাংলাদেশ-পাকিস্তানের দ্বিপাক্ষিক সম্পর্ক। এই দুই প্রতিবেশী দেশের সম্পর্ক বরাবরই তিক্ত। মুক্তিযুদ্ধের ক্ষত আজও রয়ে গিয়েছে দুই দেশের বুকে। তবে বর্তমানে এই কূটনৈতিক সৌজন্যের ফলে পরিস্থিতি বেশ কিছুটা স্বাভাবিক হচ্ছে বলে মনে করা হচ্ছে। মাত্র কয়েক দিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বাংলাদেশের […]
abroad_532

Subscribe US Now

error: Content Protected