তৃণমূল নেতা দেবাংশু-সুদীপ-জয়াদের উপর আক্রমণ ত্রিপুরায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 3 Second

ত্রিপুরায় বিরোধীদলের বিক্ষোভের মুখে আক্রান্ত তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এবং সুদীপ রাহা, জয় দত্ত। সূত্রের খবর অনুসারে এদিন তৃণমূলের দলীয় কর্মসূচিতে যোগ দিতে ধর্মনগরে গিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য সুদিপ রাহা জয়া দত্ত সহ ত্রিপুরার একাধিক তৃণমূল নেতৃত্ব।ধর্মনগর যাওয়ার পথে আচমকাই তাদের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় পাথর। কোন কিছু বুঝে ওঠার আগেই প্রথমেই মাথায় চোট লাগে সুদীপ্তর রাহার। দুষ্কৃতীরা গাড়ি লক্ষ্য করে ইট পাথর ছুড়তে থাকে। ড্রাইভার ভয় পেয়ে গাড়ি থামিয়ে দিলে গাড়ির উপরে লাঠি এবং রড দিয়ে হামলা করা হয়। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতৃত্বের ওপর আক্রমণের অভিযোগ বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে। ঘটনার তীব্র নিন্দা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুইটা অভিযোগ করেন,”ত্রিপুরা বিপ্লব দেবের বিজেপি সরকার গুন্ডারাজ চালাচ্ছে। আপনারা যা খুশি করে নিন ত্রিপুরার মাটিতে তৃণমূল এক ইঞ্চি জমিও ছাড়বে না”। জানা যাচ্ছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আগামীকাল থেকে যাচ্ছেন কুনাল ঘোষ এবং ব্রাত্য বসু।

যুবনেতা দেবাংশু ভট্টাচার্যের অভিযোগ, ঘটনাস্থল থেকে পুলিশ মাত্র ১০০ মিটার দূরত্বে দাঁড়িয়েছিল কিন্তু দুষ্কৃতীরা তাদের গাড়ি লক্ষ্য করে কিভাবে তাদের উপর হামলা চাললো পুলিশ এবিষয়ে কিছুই জানেনা। তিনি ত্রিপুরা পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করেন। এমনকি দুষ্কৃতী হামলায় আক্রান্ত হওয়ার পর তাদেরকে সরকারি হাসপাতালে পর্যন্ত যেতে দেওয়া হচ্ছে না বলে এমনটাই অভিযোগ করেছেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। যদিও তৃণমূল নেতৃত্বের বিজেপির বিরুদ্ধে করা এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ত্রিপুরা রাজ্যের বিজেপি সাধারণ সম্পাদক কিশোর বর্মন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কুস্তিতে ভারতকে পদক এনে দিলেন বজরং পুনিয়া । এম ভারত নিউজ

এই নিয়ে মোট হাফ ডজন পদক এল ভারতের ঝুলিতে।শনিবার কাজাখস্তানের প্রতিদ্বন্দী দাউলেত নিয়াজবেকোভকে ৮-০তে হারিয়ে ভারতকে ফের কুস্তিতে পদক এনে দিলেন বজরং পুনিয়া।শুক্রবার অলিম্পিকের ময়দানে বজরং সেমিফাইনাল ম্যাচ অদম্য লড়াই করার পরেও হেরে গিয়েছিলেন রুশ প্রতিদ্বন্দ্বীর কাছে। সেমিফাইনাল ম্যাচে বজরং এর প্রতিদ্বন্দ্বী ছিল তিন বারের বিশ্বচ্যাম্পিয়ন হাজী অআলিয়েভ। গতকাল সেই […]
sports_626

Subscribe US Now

error: Content Protected