ধেয়ে আসছে বান! ভয়ঙ্কর পরিস্থিতির মুখে রাজ্যবাসী। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

২৬ তারিখ বান আসার কথা জানিয়ে আগেই সতর্ক করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সেই ২৬ জুন। আবহাওয়া সূত্রের খবর, শনিবার দুপুর ২টো ২৫ মিনিট থেকে গঙ্গার জলস্তর বাড়তে শুরু করবে। বেড়ে হবে প্রায় ১৮.২৪ ফুট (৫.৫৬ মিটার)। এছাড়া এদিন কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎসহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে খবর। আকাশ থাকবে আংশিক মেঘলা। বৃষ্টি চলবে উত্তরবঙ্গেও। আগামী সোমবার থেকে বৃষ্টির বেগ বাড়বে বলে মত আলিপুর হাওয়া অফিসের কর্মীদের। কলকাতা পুরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য তারক সিং জানিয়েছেন, বানের কারণে শনিবার লকগেট বন্ধ রাখা হবে নির্দিষ্ট সময়ের জন্য। বেলা ১২.১০ থেকে বিকেল ৪.১০ পর্যন্ত চার ঘণ্টা গাড়ি চলাচল বন্ধ থাকবে লকগেটে।

বিশেষজ্ঞদের দাবি মৌসুমী বায়ুর সক্রিয়তার কারণেই শনিবার হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে দক্ষিণবঙ্গে। বৃষ্টি হবে আগামীকালও। উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সোমবার দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ারে দু-এক পশলা বৃষ্টি হতে পারে। মঙ্গলবার থেকে বিক্ষিপ্ত ভারী বৃষ্টি দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি কোচবিহার এবং আলিপুরদুয়ারে। তবে মৎস্যজীবীদের জন্য কোনও সতর্কবার্তা দেননি আবহাওয়াবিদরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতে হবে না আইসিসি টোয়েন্টি ২০ বিশ্বকাপও। জানিয়ে দিল বিসিসিআই। এম ভারত নিউজ

করোনা সংক্রমণ ভয়ঙ্কর রূপ নিচ্ছে দেশে, এরই মধ্যে থাবা বসাচ্ছে ডেল্টা প্লাস। এই করোনা সংক্রমণের প্রভাব ভালই পড়ল ভারতীয় ক্রিকেটে। আইপিএলের দ্বিতীয় পর্যায় যেমন আরব আমিরশহীতে হবে বলে ঠিক হয়েছে, তেমনি টি ২০ বিশ্বকাপও হতে চলেছে ওই দেশেই।ভারত থেকে টোয়েন্টি ২০ বিশ্বকাপ সরতে পারে, তেমন ইঙ্গিত ছিলই। সেটিই সত্যি হল […]

You May Like

Subscribe US Now

error: Content Protected