‘ট্যুইটার’কে হুঁশিয়ারি কেন্দ্রের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

ট্যুইটারকে নোটিশ পাঠাল কেন্দ্র । কৃষি আইনের বিরোধিতার সমর্থনে থাকা যে অ্যাকাউন্টগুলিকে তথ্যমন্ত্রকের অভিযোগে ব্লক করা হয়েছিল সোমবার সেই অ্যাকাউন্টগুলিকেই আনব্লক করে ট্যুইটার আর তার পরিপ্রেক্ষিতেই কেন্দ্রের এই পদক্ষেপ – পাঁচ পৃষ্ঠার জোরদার নোটিশ ট্যুইটারকে । এমনকি নির্দেশ না মানলে কড়া পদক্ষেপ নেবে কেন্দ্র এমনটাও জানানো হয়েছে । কেন্দ্রের তরফে বলা হয়েছে হ্যাশট্যাগ দেওয়া বেশ কয়েকটি ট্যুইটে গণহত্যার উত্সাহ দেওয়া হচ্ছে যা একেবারেই গণতন্ত্র বিরোধি । গণতন্ত্রে শান্তিপূর্ণ বিরোধিতা চলতে পারে বলেই জানানো হয়েছিল । তবে, যতই দিন এগোচ্ছে ততই এই আন্দোলন আরও ভয়ংকর রূপ ধারণ করছে যা কেন্দ্রীয় সরকারের জন্যে বেশ চিন্তার বিষয় । এছাড়াও ইতিমধ্যেই কৃষকরা আগামী ৬ তারিখ চাক্কা জামের হুঁশিয়ারি দিয়েছেন ।

অন্যদিকে শুধু দেশ নয় বিদেশ থেকেও বহু বিশিষ্ট ব্যক্তি কৃষকদের এই বিক্ষোভে সমর্থন জানাচ্ছেন । সম্প্রতি বিশ্ব বিখ্যাত পপ গায়িকা রিহানা এবং বিখ্যাত পরিবেশ কর্মী থুনবার্গ সমর্থন জানিয়ে ট্যুইটও করেছেন । যদিও তাঁদের এই ধরনের কার্যকলাপে যথেষ্ট ক্ষুব্ধ ভারতীয় বিদেশমন্ত্রক । সম্পূর্ণ ব্যাপারটা না জেনেই কোন ধরনের মন্তব্য করা উচিত হয়নি এই দুই আন্তর্জাতিক ব্যক্তিত্বের এমনটাই বলা হচ্ছে বিদেশমন্ত্রকের তরফে । এই ধরণের মন্তব্যকে উস্কানিমূলক ও দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য করেছে ভারতীয় বিদেশমন্ত্রক। এর পর মন্ত্রকের পক্ষ থেকে সরাসরি ফোন যায় রিহানা ও থুনবার্গের কাছে। তাঁদের আবেদন করা হয়, সমস্ত বিষয়টি সঠিকভাবে বুঝে এবং সঠিক তথ্য হাতে নিয়েই তাঁরা যেন মন্তব্য করেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রিহানা-থুনবার্গকে ফোন বিদেশমন্ত্রকের । এম ভারত নিউজ

সম্প্রতি বিশ্ব বিখ্যাত পপ গায়িকা রিহানা এবং বিখ্যাত পরিবেশ কর্মী থুনবার্গ কৃষক আন্দোলনে সমর্থন জানিয়ে ট্যুইট করেছেন । যেখানে রিহানা নিজের ট্যুইটে লেখেন- ‘আমরা কেন এই ব্যাপারে কথা বলছিনা ?’ আর অন্যদিকে থুনবার্গ দিল্লি সীমান্তে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া নিয়ে মোদি সরকারের বিরোধিতা করেন । যদিও তাঁদের এই ধরনের […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected