ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

আর কয়েক ঘন্টার মধ্যেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে চলেছে রাজ্যের বিভিন্ন প্রান্তে। আলিপুর আবহাওয়া দপ্তরের দেওয়া পূর্বাভাস অনুসারে আজ বঙ্গোপসাগর এবং তার পার্শ্ববর্তী এলাকাগুলিতে নিম্নচাপ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফলত এই নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলাতে লাগাতার কয়েকদিন ধরে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেই জানাচ্ছে আবহাওয়া দপ্তরের বিশেষজ্ঞরা। আলিপুর আবহাওয়া অফিসের তরফে ইতিমধ্যেই সর্তকতা জারি করা হয়েছে । শুধু তাই নয় পাশাপাশি সমস্ত মৎস্যজীবীদের সমুদ্র উপকূলবর্তী এলাকায় ফিরে আসার জন্য আবেদন জানানো হয়েছে ইতিমধ্যেই ।

জানা যাচ্ছে আগামীকাল ও পরশু উপকূলের জেলাগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এছাড়া যে সমস্ত জেলাগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে সেগুলি হল, কলকাতা, হাওড়া, হুগলি, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর। এছাড়াও উভয় ২৪ পরগনাতেই অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানা যাচ্ছে। জানা যাচ্ছে বৃহস্পতিবার থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এই এলাকাগুলিতে। এমনকি ২০০ মিলি লিটার পর্যন্ত বৃষ্টিপাত হতে পারে বলেই জানাচ্ছে আবহাওয়া দপ্তর। সর্তকতা রয়েছে উত্তর ২৪ পরগনা, হুগলি, হাওড়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান এবং বীরভূমে। ভারী বৃষ্টির সর্তকতা কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, নদিয়া ও মুর্শিদাবাদ জেলায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আর মাত্র ৬ মাস পরেই নয়া রূপে ফিরছে CAA ! । এম ভারত নিউজ

ফের আলোচনায় CAA! দীর্ঘ বিতর্ক, দীর্ঘ আন্দোলনের পর আবার আলোচোনার কেন্দ্রে কেন্দ্রীয় সরকারের সিটিজেন অ্যামেন্ডমেন্ট অ্যাক্ট ২০১৯(CAA 2019)। বিলটির নিয়ম-নীতি ঠিক করার জন্য লোকসভা ও রাজ্যসভার কাছে ২০২২ সালের ৯ই জানুয়ারি পর্যন্ত সময় চেয়ে নিয়েছে দেশের স্বরাষ্ট্র মন্ত্রক বলে জানা গিয়েছে। ২০১৯ সালের ১১ই ডিসেম্বর ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তান, বাংলাদেশ […]
politics_360

Subscribe US Now

error: Content Protected