বালিতে বোমাবাজির ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 2 Second

পরাক্রম দিবসের আগের দিন হাওড়ায় গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তারির দাবিতে এসপি অফিস ঘেরাও করল বিজেপি। উল্লেখ্য, নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিবস উপলক্ষ্যে পরাক্রম দিবসের প্রস্তুতিতে আগের দিন হাওড়ার বালিতে দলীয় পতাকা লাগাচ্ছিল বিজেপির কর্মীরা। সেইসময় গুলি ও বোমাবাজিতে আহত হন প্রমোদ দূবে নামে এক বিজেপি কর্মী। ঘটনায় অভিযোগ ওঠে হাওড়া পৌরসভার ৬২ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা স্থানীয় তৃণমূল নেতা কৈলাশ মিশ্র ও তার দলবলের বিরুদ্ধে।

যদিও তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে পাল্টা দাবি করে ঘটনা মিথ্যা,ফাঁসানোর চক্রান্ত করা হয়েছে। শুধু তাই নয়, এটা নব্য ও আদি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করেন কৈলাশ মিশ্র।

বৃহস্পতিবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে কৈলাশ মিশ্র সহ বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে সদর হাওড়ার এসপি অফিস ঘেরাও করে সদর হাওড়া জেলা বিজেপি নেতৃত্ব। এদিন হাওড়া ময়দান এলাকা থেকে এসপি অফিসে মিছিল সহকারে যাওয়ার সময় এসপি অফিসের ১০০মিটার দূরে ব্যারিকেট দিয়ে মিছিল আটকে দেন সিটি পুলিশের বিশাল পুলিশ বাহিনী। ব্যারিকেডে সামনেই শুরু হয় অবস্থান বিক্ষোভ।

এদিনের এই কর্মসূচির নেতৃত্বে ছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি সুরজিৎ সাহা, যুবমোর্চার জেলা সভাপতি ওম সিং,রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং সহ অন্যান্যরা। এদিন অর্জুন সিং বলেন, বিজেপির দলের কর্মীরা আন্দোলন করলে ৩০৭ ধারা মামলা হয়। তৃণমূল গুলি চালালেও এতদিনে গ্রেপ্তার হল না। কার হাত মাথার ওপর থাকে এই দলদাস পুলিশের সেটা সবাই জানে। তাঁর অভিযোগ, ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা করছেন সমবায় মন্ত্রী তথা স্থানীয় তৃণমূল নেতা অরূপ রায়। একুশের ভোটের ফলাফলের পর অরূপ রায় সহ ওই পুলিশ কর্মীদের শাস্তির ব্যবস্থা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ রাষ্ট্রপতির ভাষণ দিয়ে শুরু হচ্ছে বাজেট অধিবেশন । এম ভারত নিউজ

আজ সংসদের বাজেট অধিবেশনের শুরুতেই থাকছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের ভাষণ । যদিও এই ভাষণকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন ষোলোটি বিরোধী দল , করোনা আবহে বাজেটের একটি প্রধান বিশেষত্ব হলো এই বাজেট প্রথমে কাগজে ছাপানো হবে না, এমনকি স্বাধীনতার পর থেকে ইতিহাসে প্রথমবার এরকম ঘটনার নজির রাখতে চলেছে সংসদ ভবন।আগামী পয়লা […]

Subscribe US Now

error: Content Protected