সিআরপিএফের চোখে চোখ রেখে লাভলি মৈত্রর জবাব – ‘যদি গুলি মারতে হয় মারো’ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

পশ্চিমবঙ্গে চতুর্থ দফার ভোটে বাংলার মাটিতে রক্ত ঝড়ল| সোনারপুর দক্ষিণের তৃণমূল প্রার্থী লাভলি মৈত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে গালিগালাজ ও হেনস্থার অভিযোগ তুললেন। শুধু তাই নয় বন্দুক তুলে তাঁকে তাড়া করার অভিযোগও তুলেছেন। বিষয়টি নির্বাচন কমিশনকে জানিয়েছেন ওই তৃণমূল প্রার্থী লাভলি মৈত্র। রাজপুর সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের ১৩১ নম্বর বুথে কেন্দ্রীয় বাহিনী তাঁকে বন্দুক নিয়ে তাড়া করেন। অশ্লীল ভাষায় গালাগালিও করা হয় বলে জানান তিনি।তাঁর অভিযোগ, নিয়ম না মেনেই কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকে বিজেপিকে ভোট দেওয়ার জন্য জোর করছে। তৃণমূলের ভোটারদেরও প্রভাবিত করার চেষ্টা করেছে।

লাভলির কথায়, “বুথের ভিতর ছিল বাহিনী। তারা লোকজনকে হিন্দিতে বলছে পদ্মে ছাপ দিতে। আমার মিডিয়া পার্সনকে মারধর করেছে। আমাকে বন্দুক নিয়ে তাড়া করেছে। গালিগালাজ করেছে। আমার ভোটারদের ভয় দেখাচ্ছে। এত ক্ষমতা ওরা পাচ্ছে কোথা থেকে?” এছাড়াও তিনি বলেন, তাঁর ভোটাররা তাঁকে আশ্বস্ত করেছেন, যতক্ষণ লাইনে দাঁড়াতে হয় অপেক্ষা করবেন। কিন্তু ভোট দিয়েই তাঁরা যাবেন। লাভলির অভিযোগ, “বুথের থেকে ২০০ মিটার দূরে একটা কফি শপে ঢুকেছিলাম। ওরাও আমাদের তাড়া করে ওখানে পৌঁছে গিয়েছে। বাধ্য হয়ে বললাম, যদি গুলি মারতে হয় মারো। তারপর গেছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ধর্ম জিতলে মনুষ্যত্ব হারবে, মানুষ জিতলে ধর্ম বাঁচবে : দেব । এম ভারত নিউজ

পশ্চিমবঙ্গে ভোট যুদ্ধ চলছে, আর এই ভোটের ময়দানে ধৰ্ম কে হাতিয়ার করছে অনেকেই| তাই প্রচারে বেরিয়ে তৃণমূল সাংসদ দেব এক সুন্দর বার্তা দিলেন,বললেন-ধর্ম জিতলে মনুষ্যত্ব হারবে, মানুষ জিতলে ধর্ম বাঁচবে।কালনার তৃণমূল প্রার্থী দেবপ্রসাদ বাগের হয়ে প্রচার করতে গিয়েছিলেন দেব, সেখানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের মন্ত্রী […]

Subscribe US Now

error: Content Protected