জানুন শাহের মধ্যাহ্নভোজের মেনু চার্ট । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 42 Second

শাহের বঙ্গ সফরে সকাল থেকেই ঠাসা কর্মসূচি। বিএসএফ আধিকারিকদের সঙ্গে বৈঠক সেরে দক্ষিণেশ্বরে ভবতারিণী মন্দিরে পুজো। তারপর পুজো শেষে দক্ষিণ কলকাতায় পণ্ডিত অজয় চক্রবর্তীর গানের স্কুলে যান অমিত শাহ। তার ঠিক পরেই তাঁর কনভয় রওনা দেয় ইজেডসিসি। সেখানে সাংগঠনিক বৈঠক সারেন তিনি। তার ঠিক পরেই পূর্ব কর্মসূচি অনুযায়ী বাগুইআটিতে মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন বিজেপির রাজ্য সভাপতি অমিত শাহ।

মধ্যাহ্নভোজনের আগে পুজো দেন পাশেই একটি হরিচাঁদ মন্দিরে। আদর্শনগরের গৌরাঙ্গপল্লিতে নবীন বিশ্বাসের বাড়িতে দুপুরের আহার সারেন শাহ। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফর ঘিরে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল গোটা এলাকাজুড়ে। নিরামিষ রকমারি পদে আহার সারেন শাহ। মেনুতে ছিল মুগ ডাল, আলু পোস্ত, শুক্ত, বেগুন ভাজা, হাত রুটি। সঙ্গে পনিরের তরকারি, সাদা ভাত, জলপাইয়ের চাটনি ও নলেন গুড়ের পায়েস। একেবারে বিশুদ্ধ নিরামিষ বাঙালি পঞ্চব্যঞ্জন। রীতিমত মাটিতে বসে মাটির বাসনে খাবার খান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

শাহের `শাহী` হুঙ্কার । এম ভারত নিউজ

বাংলার মাটিতে দাঁড়িয়ে বাংলায় পঞ্চাশ বছর টিকে থাকার হুঙ্কার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। দুদিনের বঙ্গ সফরের শেষ দিনে ইজেডসিসিতে সাংগঠনিক বৈঠক সারেন তিনি। দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে তিনি বলে দিলেন, ‘এ বারের ভোটে রিগিং, সন্ত্রাস হবে না। এর গ্যারান্টি আমি নিচ্ছি।’ কর্মীদের উদ্বুদ্ধ করতেই তিনি বলেন, ‘এই পাঁচ মাস পরিশ্রম […]

You May Like

Subscribe US Now

error: Content Protected