কেশপুরে কুপিয়ে খুন তৃনমূল কর্মী, অভিযোগ বিজেপির বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

দ্বিতীয় দফা নির্বাচনের আগে আবারও রাজনৈতিক হিংসা মেদিনীপুরে। আবারও ঝরল রক্ত। উত্তর পশ্চিম মেদিনীপুরের কেশপুরের দাদপুর গ্রামে তৃণমূল কর্মীকে খুন করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও অভিযোগটি অস্বীকার করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।
বুধবার রাতে উত্তম দলুই নামে ওই তৃণমূল কর্মীর পেটে ছুরি মারা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে কেশপুর হাসপাতালে ভর্তি করা হলেও পরে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজে। সেখানেই রাত ২টো নাগাদ মৃত্যু হয় তাঁর।

প্রসঙ্গত একুশের বিধানসভা নির্বাচনকে ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি। পশ্চিমবঙ্গে ভোটের সময় রাজনৈতিক হিংসা রুখতে এবার বিশেষভাবে তৎপর হয়েছেন নির্বাচন কমিশন। ভোটের দিন ঘোষণার আগেই এবার পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে এসে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। হিংসা রুখে স্বচ্ছ নির্বাচন করা এবার একপ্রকার চ্যালেঞ্জ নির্বাচন কমিশনের কাছে। সাথেই দেশজুড়ে চলছে করোণা পরিস্থিতি। এই পরিস্থিতিতে করোণা সংক্রান্ত সুরক্ষার কথাও মাথায় রেখে চলতে হচ্ছে নির্বাচন কমিশনকে।
একুশের লড়াইয়ে বাংলার কুর্সি কার হাতে থাকবে? এর উত্তর মিলবে আগামী ২ মে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শান্তিপূর্ণভাবে শুরু হল পূর্ব মেদিনীপুর জেলার ভোটগ্রহণ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা পূর্ব মেদিনীপুর: ঘড়ির কাঁটায় ঠিক সকাল সাতটা বাজতেই শুরু হলো পূর্ব মেদিনীপুর জেলার ৯ টা বিধানসভা কেন্দ্রে ভোটপর্ব শুরু হলো। রাজ্যে দ্বিতীয় দফার ভোট। রাজ্যের চারটি জেলা, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, বাঁকুড়া ও দক্ষিণ ২৪ পরগণার ৩০টি কেন্দ্রে ভোট দেবেন লক্ষাধিক মানুষ।।তমলুক বিধানসভা কেন্দ্রের শান্তিপুর বোর্ড প্রাথমিক বিদ্যালয়ে […]

Subscribe US Now

error: Content Protected