করোনা আপডেট : দৈনিক সংক্রমণ দু’লক্ষের নিচে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

করোনা ঢেউয়ে নাজেহাল দেশের চিকিৎসা ব্যবস্থা এবং ফ্রন্টলাইন ওয়ার্কারদের সস্তি দিয়ে দৈনিক সংক্রমণ কিছুটা নিম্নগামী। জানা যাচ্ছে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ নিম্নগামী ,পাশাপাশি বেড়েছে সুস্থতার হার। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৮৬ হাজার ৩৬৪ জন। অপরদিকে মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৬০ জনের। স্বাস্থ্য দপ্তরের দেওয়া তথ্য অনুসারে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লক্ষ ৫৯ হাজার ৪৫৯ জন। পাশাপাশি জানা যাচ্ছে দেশে এই মুহূর্তে অ্যাক্টিভ রোগীর সংখ্যা দাঁড়াল ২৩ লক্ষ ৪৩ হাজার ১৫২ জন। ৪৪ দিন পর দেশের দৈনিক সংক্রমণ এতটা কম হল।বর্তমানে সুস্থতার হার গিয়ে দাঁড়াল ৯০.৩৪ শতাংশ।

প্রসঙ্গত উল্লেখ্য বর্তমানে দেশের মোট করোনা আক্রান্তের মধ্যে ৬৫% আক্রান্ত হয়েছেন পাঁচ রাজ্য থেকে। আজ সকালে স্বাস্থ্য দপ্তরে তরফে প্রকাশ করা বুলেটিন অনুসারে, এখনও পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা, ২ কোটি ৭৫ লক্ষ ৫৫ হাজার ৪৫৭। দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৩ লক্ষ ১৮ হাজার ৮৯৫। তবে আজকের এই আক্রান্ত নিম্নগামী গ্রাফ বেশ কিছুটা স্বস্তির আশ্বাস দিয়েছে চিকিৎসকদের মধ্যে। পাশাপাশি প্রশ্ন থেকেই যাচ্ছে ,তাহলে কি সংক্রমনের গ্রাফ নিম্নগামী হওয়ার সঙ্গে সঙ্গেই করোনার দ্বিতীয় ঢেউয়ের জের শেষ হতে চলেছে? যদিও স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে, এখনও পর্যন্ত এই বিষয়ে কোন প্রকৃত উত্তর দেওয়ার সময় আসেনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নারদা মামলা : ই-মেলের ভিত্তিতে বিচার ব্যবস্থা নিয়ে প্রশ্ন । এম ভারত নিউজ

নারদা মামলায় হাইকোর্টের বিচার চলাকালীন ভাইরাল হল বৃহত্তর বেঞ্চের এক বিচারপতির চিঠি। ইতিমধ্যেই ভাইরাল হওয়া এই চিঠিতে প্রশ্নের মুখোমুখি হয়েছে আইন ব্যবস্থা। চিঠিতে ১৭ মে নারদা মামলার শুনানি নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। জানা যাচ্ছে একটি ই-মেইলের ভিত্তিতেই এত বড় মামলার শুনানি নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। কেবলমাত্র একটি ইমেইলের ভিত্তিতেই কি […]

Subscribe US Now

error: Content Protected