কেন্দ্র-রাজ্য একই সরকার হোক: শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

সদ্য বিজেপিতে যোগ দিয়ে কেন্দ্রে ও রাজ্যে একই দলের সরকারের দাবি তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শনিবার মহিষাদলে এক জনসভায় এই প্রসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গের যা অর্থনৈ্তিক অবস্থা, তাতে রাজ্য ও কেন্দ্রে একই দলের সরকার চাই। সেই কারণে আমি বিজেপিতে গিয়েছি।নাহলে রাজ্যে শিল্পও হবে না। বেকার সমস্যার সমাধান হবে না। তিনি আরও বলেন, কেন্দ্র কৃষক সম্মান নিধি প্রকল্প চালু করেছে। অন্যান্য রাজ্যে্র কৃষকরা সেই সুবিধা পেয়েছে। কিন্তু রাজ্যের ৭৩ লক্ষ কৃষক সেই সুবিধা থেকে বঞ্চিত হয়েছে।

এদিন শুভেন্দু বলেন বিজেপির সঙ্গে আমার ‘ডিল’ হয়েছে, প্রত্যেক বছরে স্কুল সার্ভিস, কলেজ সার্ভিস পরীক্ষা হবে। যোগ্যতা অনুযায়ী বেকারদের নিয়োগ করা হবে। প্রসঙ্গত তৃণমূল নেতারা শুভেন্দুকে আক্রমণ করতে গিয়ে বারবার অভিযোগ তুলেছেন বিজেপির সঙ্গে তাঁর ডিল হয়েছে।

এদিনও নাম না করে অভিষেককে কটাক্ষ করেন শুভেন্দু। তিনি বলেন, তোলাবাজ ভাইপো হটাও বলেছি। খুব গায়ে লেগেছে। পাশাপাশি রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্প প্রসঙ্গে বলেন, ভারতে সব জায়গায় আয়ুষ্মান ভারত চলে। তিন কোটির বেশি লোকের স্বাস্থ্যসাথী ছিল। একইসঙ্গে কটাক্ষ করে বলেন, সাড়ে ন’বছর পর যমের দুয়ারে সরকার গিয়েছে। ভোটের আগে একটা কার্ড দেবে। সেটা ‘ঢপের চপ’। অভিষেকের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, ভাইপোর পুলিশরা ফোন ট্যাপ করছে। এই অত্যাচার চলবে না। নির্বাচন কমিশনের আদর্শ আচরণবিধি চালু হতে দিন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পুকুর থেকে উদ্ধার ১১ টি রেশন কার্ড । এম ভারত নিউজ

মাছ ধরতে নেমে পুকুর থেকে উদ্ধার হল ১১ টি রেশন কার্ড। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের বরগোদাগোদা গ্রামে। শনিবার সকালে নাসিখালে মাছ ধরতে নামে স্থানীয় কিছু শিশু। তারাই রেশন কার্ডগুলি জল থেকে তুলে আনে। এরপরই গ্রামবাসীদের নজরে আসে বিষয়টি। জানা গেছে, উদ্ধার হওয়া রেশন কার্ডগুলি ওই এলাকার বাসিন্দাদের। কার্ডগুলি এলাকার […]

You May Like

Subscribe US Now

error: Content Protected