পঞ্চায়েত অফিসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা ! এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর:

অফিসের বাথরুমে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন মেদিনীপুর কাঁথী ১ পঞ্চায়েত সমিতির সিস্টেম ইঞ্জিনিয়ার তরুণ পতি। উল্লেখ্য দীর্ঘ সময় ধরে বাথরুমের দরজা বন্ধ ছিল। কর্মচারীরা কৌতূহল বশত: ধাক্কা দিতেই দরজা খুলে যায়। দরজা খুলতেই চোখ কপালে ওঠে কর্মচারীদের। বাথরুমের সিলিং ফ্যানের আংটায় দড়িতে ঝোলানো অবস্থায় রয়েছে তরুণ বাবুর মৃতদেহ। অফিসে খবর ছড়িয়ে পড়তেই দোতলার অফিসের বাথরুমের কাছে এসে জড়ো হন পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন, কাঁথী মহকুমা শাসক আদিত্য বিক্রম মোহন হিরানি সহ অন্যান্যরা।

এরপরেই খবর দেওয়া হয় কাঁথী থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। পঞ্চায়েত অফিসের তরুণ বাবুর সহকর্মীরা জানান, পঞ্চায়েতের সাব অ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন তরুণ। বেশ শান্ত স্বভাবের হাসিখুশি মানুষ। এদিন সকালে নিত্যদিনের মতোই কাজে আসেন। কোনো অস্বাভাবিকতা নজরে আসেনি কারও। মৃতের পরিবারে খবর দেওয়া হয়েছে। এই আত্মহত্যার পিছনে প্রকৃত কারণ কি তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

থালাইভির প্রচারে কপিলের শোতে এলেন কঙ্গনা । এম ভারত নিউজ

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা তার পরেই মুক্তি পেতে চলেছে জয়ললিতার বায়োপিক “থালাইভি”। এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর সেই ছবির প্রচারেই এবার কপিল শর্মার জনপ্রিয় কমেডি শো তে এলেন অভিনেত্রী। তিনি আসার আগেই যুদ্ধকালীন তৎপরতায় নিরাপত্তারক্ষীরা সেট চেক করে যান। যা দেখে শো এর সঞ্চালক কপিল শর্মা […]
News_1259

Subscribe US Now

error: Content Protected