প্রাক্তন ক্লাবের শেষ সাংবাদিক সম্মেলনে আবেগঘন মেসি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 14 Second

আর বার্সেলোনার জার্সি পরা হবে না লিওনেল মেসির ! অপ্রত্যাশিত দিনের দোরগোড়ায় দাঁড়িয়ে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিলেন লিওনেল মেসি। ১৭ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি টানার ঘোষণা করতে গিয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন মেসি। কিছুদিন আগে একটি সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছিলেন “যতক্ষণ আমি প্রতিযোগিতামূলক থাকি এবং যতক্ষণ আমার শরীর সাড়া দেয় ,আমি খেলা চালিয়ে যাব। “তিনি আরও বলেন “যতদিন আমি পারব, আমি প্রতিযোগিতা চালিয়ে যাব।”

মেসি বলেন,“ বার্সার সঙ্গে আমার দীর্ঘ ১৭ বছরের অভিজ্ঞতায় আমি বিনয় ও সম্মানের সঙ্গে ক্লাবের সঙ্গে আচরণ করেছি। আশা করি আমি ছেড়ে দেওয়ার পরেও সেটা থেকে যাবে। চলতি বছর আমার পরিবার আর আমি নিশ্চিত ছিলাম যে, আমি ঘরেই থাকছি। যেটা আমরা সবচেয়ে বেশি চেয়েছিলাম।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দাবানলে পুড়ছে দক্ষিণ ইউরোপ । এম ভারত নিউজ

গত ১০ দিন ধরে অগ্নিদগ্ধ অবস্থায় ছারখার হচ্ছে। দক্ষিণ ইউরোপের একাধিক দেশ দাবানলের আগুন জ্বলছে। ইউরোপ মহাদেশের তুরস্ক থেকে শুরু করে গ্রীস পর্যন্ত সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতিমধ্যেই দাবানলে রোষানলে মৃত্যু হয়েছে ১০ জনের। তাঁদের মধ্যে রয়েছেন একজন দমকলকর্মী। এবং দাবানলের ফলে বাতাসে প্রচুর পরিমাণে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ বেড়ে […]
abroad_662

Subscribe US Now

error: Content Protected