২৪ ঘণ্টায় ফের বাড়ল সংক্রমন, উদ্বিগ্ন চিকিৎসক মহল । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 49 Second

দেশ জুড়ে উৎসবের মরশুম। কিন্তু এরই মধ্যে ফের নতুন করে চোখ রাঙাতে শুরু করেছে করোনা। বিশেষজ্ঞদের আশঙ্কা, এই পরিস্থিতিতে আছড়ে পড়তে পারে তৃতীয় ঢেউ। ফলে দিওয়ালি বা দীপাবলি উৎসবে মেতে ওঠার আগেই আবারও কড়া বিধিনিষেধের পথে হাঁটছে বিভিন্ন রাজ্য। বারবার সতর্ক করা হচ্ছে সাধারণ মানুষকেও। আর এরই মধ্যে ফের একলাফে বৃদ্ধি পেল দেশের কোভিড গ্রাফ। গত ২৪ ঘণ্টায় অনেকটাই বাড়ল সংক্রমণ এবং মৃতের সংখ্যা।

বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৪৫১ জন যা গতকালের থেকে সামান্য হলেও বেশি। অন্যদিকে, মহারাষ্ট্র, কেরলের মতো রাজ্যকে নিয়ে যথেষ্ট চিন্তিত কেন্দ্রীয় সরকার। কোনোভাবেই এই দুই রাজ্যের সংক্রমণে লাগাম টানা সম্ভবপর হয়ে উঠছে না। আবার উৎসবের মরশুমে বাংলাতেও বেড়েছে সংক্রমণ। দেশে এখনও পর্যন্ত মোট করোনায় মোট সংক্রমিত ৩ কোটি ৪২ লক্ষ ১৫ হাজার ৬৫৩ জন। ফের দেশে মৃতের সংখ্যা পেরল পাঁচশোর গণ্ডি। গত ২৪ ঘণ্টায় মারণ ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৫৮৫ জন। দেশে এখনও অবধি করোনার বলি ৪ লক্ষ ৫৫ হাজার ৬৫৩ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আলাপনের প্রাণনাশের হুমকি , চিঠি পৌঁছল স্ত্রীর কাছে । এম ভারত নিউজ

মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টাকে প্রাণনাশের হুমকি! মঙ্গলবার এমনই এক প্রাণনাশের হুমকি চিঠি পেয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। প্রাণনাশের হুমকি দিয়ে চিঠিটি পাঠানো হয় আলাপন বন্দোপাধ্যায়ের স্ত্রী সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ের নামে। তাঁর অভিযোগ, সেখানেই তাঁর স্বামীকে হত্যার হুমকি দেওয়া হয়। আলাপনের স্ত্রী সোনালিকে পাঠানো ওই খুনের হুমকি দেওয়া চিঠির নীচে সই […]

Subscribe US Now

error: Content Protected