নিজের বেফাঁস ধারাভাষ্যের জন্য ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:2 Minute, 17 Second

ব্যাটের সঙ্গে পরস্ত্রীর তুলনায় অনুতপ্ত হয়ে ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক। সবেমাত্র কিছুদিন হয়েছে নিজের ধারাভাষ্যের ক্যারিয়ার শুরু করেছেন ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিক। নিজের বুদ্ধিদীপ্ততার জন্য খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে হঠাৎই এক বেফাঁস মন্তব্যের জেরে সমালোচিত হতে হয় তাঁকে । ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা ম্যাচের সিরিজে কমেন্ট্রি করতে গিয়ে তিনি বলেন, “বেশির ভাগ ব্যাটসম্যানেরই নিজের ব্যাট পছন্দ হয় না। তাঁদের সব সময় অন্যের ব্যাট ভালো লাগে। ব্যাট হল পরস্ত্রী-র মতো। যা সবসময়ই ভালো লাগে।” যদিও পরবর্তীতে সেই নিয়ে অনুতাপ প্রকাশ করেছেন তিনি।

শ্রীলঙ্কা বনাম ইংল্যান্ডের এই সিরিজের তৃতীয় দিনের ম্যাচের শুরুতেই কমেন্ট্রি করাকালীন ক্ষমা চেয়ে নেন তিনি। তিনি বলেন, “গত ম্যাচে আমি যা বলেছি তার জন্য আমি সকলের কাছে ক্ষমা চাইছি। ওই রকম কিছু বলা আমার উদ্দেশ্য ছিল না। ভুল করেছি আমি। তাই আমি প্রত্যেকের কাছে ক্ষমা চাইছি। আমি ঠিক বলিনি।” এছাড়াও তিনি বলেন, “আমি সত্যিই ভীষণ দুঃখিত। এমন ঘটনা আর কোনওদিন হবে না। এমন মন্তব্য করার জন্য আমার স্ত্রী এবং মাও আমাকে অনেক কথা শুনিয়েছে।” দীনেশ কার্তিকের বেফাঁস মন্তব্যের জেরে সমালোচনার সময়ে, অনেকেই বলেছিলেন, কার্তিক নিজের বুদ্ধি দিয়ে এই সমস্যা থেকে বেরিয়ে আসবেন। আর তারপরই নিজের ভুল শুধরে নিয়ে ক্ষমা চেয়ে নেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “নিজের বেফাঁস ধারাভাষ্যের জন্য ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই তৃনমূলে যোগদান করতে পারেন প্রণব পুত্র । এম ভারত নিউজ

জল্পনার অবসান ঘটতে পারে আজই। আজ বিকেলেই তৃণমূলে যোগ দিতে পারেন প্রণব পুত্র। জানা যাচ্ছে আজ বিকেলে তৃণমূলের একটি সাংবাদিক সম্মেলনে উপস্থিত থাকতে পারেন অভিজিৎ মুখোপাধ্যায়। সেখানেই দলের পতাকা নিজের হাতে তুলে নিতে পারেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোন রকম কোন মন্তব্য করেননি প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। তবে […]
politics_34

Subscribe US Now

error: Content Protected