নারদা মামলা : আজকের মত শুনানি শেষ, মিললনা জামিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

আজ হাইকোর্টে নারোদা মামলার প্রথম দফা শুনানি শেষ হল ইতিমধ্যেই । পরবর্তী শুনানির সময় জানানো হয়েছে আগামীকাল দুপুর দুটোয়। সুতরাং আরও একদিন জেলে থাকতে হবে এই চার হেভিওয়েট নেতাকে। প্রসঙ্গত উল্লেখ্য আজ দুপুর দুটো থেকে শুরু হয়েছে মামলার শুনানি এবং সেখানেই উভয় পক্ষের আইনজীবীদের মধ্যে চলে তথ্য যুদ্ধ। আর এই তথ্য যুদ্ধের মধ্যে একের পর এক অভিযোগ উঠে আসতে থাকে উভয়পক্ষের দিক থেকে।

একদিকে যেমন এই চার হেভিওয়েট নেতার হয়ে লড়াই করেছিলেন আসামিপক্ষের আইনজীবী অভিষেক মনু সিংভি। ঠিক তেমনি অপরদিকে সিবিআইয়ের তরফ থেকে লড়াই করেছিলেন বিশিষ্ট আইনজীবী তুষার মেহেতা। দীর্ঘ সময় ধরে সওয়াল জবাব চালানোর পরে আজকের মত শেষ করা হয় শুনানি।

প্রসঙ্গত উল্লেখ্য গত সোমবার সিবিআইয়ের নাটকীয় তল্লাশিতে নারোদা কান্ডের মামলায় গ্রেপ্তার হয় এইচআর হেভিওয়েট নেতা। বর্তমানে তাঁদের মধ্যে তিনজনের শারীরিক অসুস্থতা নিয়ে ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে এবং ফিরহাদ হাকিম বর্তমানে প্রেসিডেন্সি জেলেই চিকিৎসারত। সেখানে আজকের এই শুনানি সম্পন্ন না হওয়ায় আরও একদিন জেলে রাত্রি বাস করতে হবে এইচআর হেভিওয়েট নেতাকে। আগামীকাল দুপুরে ফলাফলটি কোন দিকে যেতে চলেছে সেই নিয়েও থেকে যাচ্ছে এক গুরুতর দগ্ধ । তাহলে কি জামিন হয়ে যাবে আগামীকাল? নাকি শেষ পর্যন্ত তৃণমূল বনাম সিবিআইয়ের এই যুদ্ধে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসবে সিবিআই?

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুকুল-শুভেন্দুকে গ্রেফতার না করার সাফাই সিবিআইয়ের । এম ভারত নিউজ

সোমবার নারদা কান্ডে রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় , বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মন্ত্রী ও মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। কিন্তু একই অপরাধে অভিযুক্ত হওয়া সত্ত্বেও বর্তমানে বিজেপিতে যোদ দেওয়া মুকুল রায় এবং শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করা না হওয়ায় প্রথম থেকেই সিবিআইয়ের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলে […]

Subscribe US Now

error: Content Protected