মুকুল-শুভেন্দুকে গ্রেফতার না করার সাফাই সিবিআইয়ের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

সোমবার নারদা কান্ডে রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় , বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মন্ত্রী ও মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। কিন্তু একই অপরাধে অভিযুক্ত হওয়া সত্ত্বেও বর্তমানে বিজেপিতে যোদ দেওয়া মুকুল রায় এবং শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করা না হওয়ায় প্রথম থেকেই সিবিআইয়ের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলে তৃণমূল। একই অভিযোগ করেন ধৃত নেতারাও। এবার নিজেদের জমা দেওয়া চার্জশিটে এই অভিযোগেরই সাফাই দিল সিবিআই। ওই দুই হেভিওয়েট অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার অনুমতি পায়নি তারা, এমনটাই দাবী সিবিআইয়ের।

সিবিআইয়ের তরফে বলা হয় যে ২০১৬ সালে নারদা কান্ডের সময় মুকুল রায় এবং শুভেন্দু অধিকারী সাংসদ অর্থাৎ কেন্দ্রীয় আইনসভার সদস্য ছিলেন। তাই তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে যে অনুমোদন দরকার, তা পায়নি সিবিআই। সোমবার ১৭ই মে আচমকাই গ্রেফতার করা হয় চার হেভিওয়েট নেতা মন্ত্রীকে। এই প্রসঙ্গে সিবিআই জানিয়েছিল যে রাজ্যপাল অনুমতি দিয়েছেন গ্রেফতারির। যা নিয়ে তোলপাড় গোটা রাজ্য রাজনীতি। জল ঘোলাও হয় বিস্তর। এর পরই তৃণমূলের তরফে ওঠে পক্ষপাতিত্বের অভিযোগ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"হিন্দুত্বের অপমান করছে কংগ্রেস", অভিযোগ রামদেবের । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতি নিয়ে এবার সরাসরি মুখ খুললেন রামদেব। তাঁর অভিযোগ কুম্ভমেলা এবং হিন্দুত্বকে বদনাম করে আসলে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নোংরা রাজনীতি করতে চাইছে কংগ্রেস। নরেন্দ্র মোদীর মহিমা ক্ষুণ্ণ করতে ষড়যন্ত্র চালাচ্ছে কংগ্রেস এমন দাবীও করেন তিনি। ইতিমধ্যেই দেশে করোনা পরিস্থিতিতে মোদী সরকারের ব্যর্থতার সমালোচনা করেছে বিভিন্ন দেশের পত্র পত্রিকা। দেশে […]

Subscribe US Now

error: Content Protected