কেন্দ্রের পাশেই তৃণমূল , আফগানিস্তান ইস্যু নিয়ে বার্তা সৌগতর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

বহির্বিশ্বের যে কোন সমস্যায় কেন্দ্রের পাশে থাকার বার্তা দিল তৃণমূল কংগ্রেস । প্রসঙ্গত উল্লেখ্য, আজ আফগান ইস্যুতে কেন্দ্রের তরফ থেকে একটি সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছিল । সেই বৈঠকে তৃণমূলের তরফ থেকে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী এবং সৌগত রায়। জানা যায়, সেখানেই জয়শংকরের বক্তব্যের শেষে তাঁকে সমর্থন করেন তাঁরা। এছাড়াও পশ্চিমবঙ্গ থেকে আফগানিস্তানে রয়েছেন এমন ব্যক্তিদের তালিকা জমা দেওয়া হয় কেন্দ্রের কাছে। সেই নিয়ে ইতিমধ্যে কেন্দ্র সরকারের ওপর চাপ সৃষ্টি করেছে পশ্চিমবঙ্গ। এখানেই শেষ নয়, আফগানিস্থানে করা ভারতীয় বিনিয়োগের বিষয়ে আরও একবার প্রশ্ন তোলেন তাঁরা। আজকে বৈঠক শেষে সংবাদমাধ্যমে সামনে তাঁরা বলেন , কেন্দ্রীয় নীতিকে সমর্থন করছেন তাঁরা। আফগান ইস্যুতে কেন্দ্র যা সিদ্ধান্ত নেবে ,তার পাশেই রয়েছে তৃণমূল কংগ্রেস।

আজ এই বৈঠক শেষে সৌগত রায় বলেন, “ আজ এই সর্বদলীয় বৈঠকে দেশের সমস্ত দলগুলিকে আফগানিস্তান এবং সে দেশের বর্তমান পরিস্থিতি সম্পর্কে বিশদ তথ্য দিয়েছে কেন্দ্র। পাশাপাশি জানা যাচ্ছে আফগানিস্তানের পরিস্থিতি অনেকটাই উদ্বেগজনক। বর্তমানে সেদেশে আটকে থাকা সকল ভারতীয়কে দেশে ফেরানোই এখন মূল লক্ষ্য বলে মনে করছে সরকার। আজকের এই বৈঠকে বিরোধীদের পক্ষ থেকেও সেই উদ্যোগকে পূর্ণ সমর্থন জানানো হয়েছে। এছাড়াও আফগানিস্তানের সাধারণ মানুষের পাশে রয়েছে ভারত। আগামীদিনের ঠিক কী করা হবে তা নিয়ে ধীরে চল নীতি নিয়েছে সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সন্ত্রাসের বিরুদ্ধে সঙ্ঘবদ্ধ লড়াইয়ের ডাক ভারতের । এম ভারত নিউজ

অবশেষে কাবুল বিমানবন্দরে বাইরে ঘটে যাওয়া ঘটনার বিরুদ্ধে সরব হল ভারত। গতকাল কাবুল বিমানবন্দরে বাইরে ঘটে যাওয়া ঘটনার দায় নিয়েছে আইএস জঙ্গি গোষ্ঠী ।ইতিমধ্যেই হামলার তীব্র নিন্দা করেছে বিশ্বের সমস্ত দেশ গুলি। এই ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৭২ জনের। এর মধ্যে মার্কিন সেনা ছিল ১৩ জন। এবার এই ঘটনার প্রেক্ষিতে […]
news_502

Subscribe US Now

error: Content Protected