রাজ্যপালের বিরুদ্ধে স্বজন পোষনের অভিযোগ মহুয়া মৈত্রের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 49 Second

বহুদিন ধরেই তুঙ্গে রাজ্য-রাজ্যপাল সংঘাত। ভোট পরবর্তী হিংসা এবং আইন কানুন নিয়ে একাধিকবার রাজ্যের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। এরই মধ্যে রাজ্যপালের বিরুদ্ধে স্বজন পোষনের মতন গুরুতর অভিযোগ আনলেন তৃনমুল সাংসদ মহুয়া মৈত্র।

মহুয়ার অভিযোগ, রাজভভনের গুরুত্বপূর্ণ পদগুলিতে শুধুমাত্র নিজের আত্মীয় এবং পরিবারের ঘনিষ্ঠদেরই নিয়োগ করছেন রাজ্যপাল। এদিন ট্যুইটারে একথা লিখতে দেখা যায় মহুয়া মৈত্রকে। এরই সঙ্গে নিজের দাবীর প্রমান হিসেব রাজভবনে গুরুত্বপূর্ণ পদে কর্মরতদের নাম এবং তাঁদের সঙ্গে রাজ্যপালের সম্পর্কের একটি তালিকাও পোস্ট করেন তিনি। সেই তালিকাতে দেখা যায়।
সেই পোস্ট অনুযায়ী, রাজ্যপালের অফিসার অন স্পেশাল ডিউটি (OSD) পদে রয়েছেন রাজ্যপালের জামাইবাবুর ছেলে অভ্যুদয় সিং শেখওয়াত।। OSD কো-অর্ডিনেশন অখিল চৌধুরী রাজ্যপালের পরিবার ঘনিষ্ট। OSD অ্যাডমিনিস্ট্রেশন পদের দায়িত্বে থাকা রুচি দুবে রাজ্যপালের প্রাক্তন ADC মেজর গৌরাঙ্গ দীক্ষিতের স্ত্রী। OSD প্রোটোকলের দায়িত্বে থাকা প্রশান্ত দীক্ষিত মেজর গৌরাঙ্গ দীক্ষিতের ভাই। এখানেই শেষ নয়, OSD IT-র দায়িত্বে থাকা কৌস্তভ এস ভালিকার রাজ্যপালের বর্তমান ADC-র জামাইবাবু। রাজভবনে সদ্য নিযুক্ত হওয়া OSD কিষাণ ধনখড় রাজ্যপালের নিকট আত্মীয় বলেই দাবী মহুয়ার। এই পোস্টটির সঙ্গে মহুয়া লেখেন “অ্যান্ড আঙ্কলজি,আপনার সঙ্গে আপনার বর্ধিত পরিবারও রাজভবনে থিতু হয়েছে।” রাজ্যে বহুদিন ধরেই অব্যাহত তৃনমুল -রাজ্যপাল সংঘাত। এহেন পরিস্থিতিতে তৃণমূলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন নেত্রীর এহেন অভিযোগ যে কেবলই ‘কাদা ছোঁড়াছুড়ি’ নয়, তা বুঝেই আবারও নতুন কোনো ঘটনার পর্দার ওঠার অপেক্ষায় পর্যবেক্ষক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রণকৌশল শিখতেই পার্থ-সুব্রতর বাড়িতে অভিষেক ? । এম ভারত নিউজ

সদ্য গুরুদায়িত্ব পেয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সর্বভারতীয় রাজনীতিতে গতকালই অভিষেক হয়েছে তাঁর। আর তার পরই এদিন সাতসকালে দলের দুই প্রবীন নেতা পার্থ চট্টোপাধ্যায় এবং সুব্রত বক্সীর বাড়িতে আশীর্বাদ নিতে পৌঁছলেন অভিষেক। এদিন সকালে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে যান অভিষেক। দীর্ঘক্ষণ কথা হয় তাঁদের। এর পরই তৃণমূলের প্রাক্তন সর্বভারতীয় সাধারণ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected