আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত! চাঞ্চল্যকর দাবি মর্গকর্মীর। এম ভারত নিউজ

admin

মূলত মুম্বাইয়ের কুপার হাসপাতালে সে সময় সুশান্তের ময়নাতদন্ত করা হয়েছিল।

0 0
Read Time:2 Minute, 59 Second

সুশান্ত শিং রাজপুতের মৃত্যুর দু বছর পরে তাঁকে খুন করা হয়েছিল বলে দাবি করলেন রূপকুমার শাহ নামে কুপার হাসপাতালের মর্গের এক কর্মী। এতদিন পর ফের উঠে এল সুশান্ত রহস্যমৃত্যু। মৃত্যুর এতদিন পরই বা কেন এই চাঞ্চল্যকর দাবি? তবে কি ফের শুরু হবে ‘জাস্টিস ফর সুশান্ত’ আন্দোলন? ইডি, এনসিবি, সিবিআইয়ের তদন্ত কি তবে ভুল? এমনই জল্পনা তৈরি হয়েছে। মূলত মুম্বাইয়ের কুপার হাসপাতালে সে সময় সুশান্তের ময়নাতদন্ত করা হয়েছিল।

শাহর কথায় সুশান্তের দেহে এবং গলায় একাধিক ক্ষতের দাগ ছিল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে তিনি সে কথা জানিয়েওছিলেন। তবে কর্তৃপক্ষ তখন তাঁকে ‘নীতি’ মেনে কাজের নির্দেশ দেন। ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে সেদিন মোট পাঁচটি দেহ এসেছিল। কাজের সময় শাহ জানতে পারেন যে তাদের একজন হলেন সুশান্ত শিং রাজপুত। হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশ মতো শুধুমাত্র দেহের ছবি তোলা হয়েছিল সেদিন।

শাহর মতে পুরো ময়না তদন্তের ভিডিও রেকর্ডিং করা উচিত ছিল। সেদিন হাসপাতাল কর্তৃপক্ষকে নাকি সুশান্ত খুন হয়েছেন বলেই জানিয়েছিলেন শাহ। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন এখন। সে সময় সুশান্তকে নিয়ে বেশ কিছুদিন সংবাদ মাধ্যমে চলেছিল নানান চাপানউতর। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই থাকত ভক্তদের কোনো না কোনো পোস্ট।

২০২০ সালের জুনে মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তের মৃতদেহ। তিনি আত্মহত্যাই করেছেন, এমনটাই জানা গিয়েছিল প্রাথমিক তদন্তের পর। তখন অবশ্য সুশান্তের পরিবার এটিকে খুন বলেই দাবি করেছিল। এতদিন পর যখন সুশান্তের চ্যাপ্টার ধীরে ধীরে মুছে যাচ্ছে ঠিক সে সময়ই উঠে এল এই গভীর চাঞ্চল্যকর তথ্য। ফের তৈরি হল রহস্যের নয়া মোড়।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'তিহারে নেই লুচি-মাংস', নলহাটির ময়দানে 'কেষ্ট'কে আক্রমণ শুভেন্দুর। এম ভারত নিউজ

ইডির হাত ধরে তাঁর দিল্লি যাওয়ার পথ পরিষ্কার হয়ে গেল

You May Like

Subscribe US Now

error: Content Protected