এখন অনেকটাই সুস্থ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 41 Second

গত মঙ্গলবার অসুস্থ ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সফলভাবে বাইপাস সার্জারি করা হয়। দিল্লির এইমসের চিকিৎসকদের তত্ত্বাবধানে এই বাইপাস সার্জারিটি সংঘটিত হয়।

এই সার্জারি সফল হওয়ার জন্য এইমসের চিকিৎসকদের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করেছিলেন দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে আপামর দেশবাসী। এবার নিজেই খানিকটা সুস্থ হয়ে উঠে বাইপাস সার্জারির দুদিন পর নিজের সুস্থতা ও কৃতজ্ঞতার কথা দেশের জনসাধারণকে টুইট করে জানান স্বয়ং রাষ্ট্রপতি।

টুইটবার্তায় রাষ্ট্রপতি লেখেন, “বাইপাস সার্জারির পরে সুস্থ হয়ে উঠছি, চিকিত্‍সকদের ব্যবহারে আমি অবিভূত।দেশ, বিদেশর মানুষ, নেতারা আমার দ্রুত আরোগ্য কামনা করেছে, সবাইকে কৃতজ্ঞতা জানানোর মতন ভাষা নেই আমার কাছে।”

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত শুক্রবার সেনা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার সময় রাষ্ট্রপতি চিকিৎসকদের উদ্দেশ্যে তার বুকে অস্বস্তি কথা জানান। এর পরবর্তীতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর কিছু ডাক্তারি পরীক্ষা করার পর এইমসে তাকে স্থানান্তরিত করা হয়। এইমসের চিকিৎসকরাই তার বাইপাস সার্জারি করার সিদ্ধান্ত নেন। সার্জারি সফলভাবে হওয়ার পর কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং টুইটারে লেখেন, “দিল্লির এইমসে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের বাইপাস অস্ত্রোপচার সফল হয়েছে।রাষ্ট্রপতির সফল অস্ত্রোপচারের জন্য চিকিত্‍সকদের দলকে অভিনন্দন জানাচ্ছি। আমি রাষ্ট্রপতিজির স্বাস্থ্য সম্পর্কিত বিষয়ে খোঁজখবর নেওয়ার জন্য এইমসের ডিরেক্টরের সঙ্গেও কথা বলেছি। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ধর্নায় বসে মৃত্যু হল করোনা রোগীর । এম ভারত নিউজ

হাসপাতালে বেড না পেয়ে মুখে মাস্ক নিয়ে পুরসভার সামনে ধরনায় বসে মৃত্যুবরণ করলেন এক করোনা রোগী। ঘটনাটি ঘটেছে বুধবার মহারাষ্ট্রের নাসিকে। ওই ব্যক্তির অভিযোগ ছিল, একাধিক হাসপাতাল তাকে ফিরিয়ে দিয়েছে। ওই ব্যক্তির নাম ছিল বাবাসাহেব কোলে। বুধবার ধরনায় বসার এক ঘণ্টার মধ্যে পুরসভার একটি অ্যাম্বুলেন্সে করে তাকে পুরসভার হাসপাতালে নিয়ে […]

Subscribe US Now

error: Content Protected