পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযান, অমানবিক আচরণ পুলিশের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

আজ পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযানকে কেন্দ্র করে উত্তপ্ত সুবোধ মল্লিক স্কোয়ার । সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরবর্তীতে পুলিশ এবং পার্শ্ব শিক্ষকদের মধ্যে ধস্তাধস্তিতে আহত হয়েছেন বেশ কয়েকজন পার্শ্বশিক্ষক। এই ঘটনায় আটক করা হয়েছে বেশ কয়েকজনকে।

বেতন পরিকাঠামো পুনর্গঠনে দাবিতে বেশ অনেকদিন ধরেই ধরনায় বসে ছিলেন এই পার্শ্ব শিক্ষকদের একাংশ । তাদের দাবি পার্শ্ব শিক্ষক হিসেবে তাঁরা যা বেতন পান় সেই বেতনে চলে না কোন মধ্যবিত্ত পরিবার । এবং এই ঘটনার প্রতিবাদে একের পর এক পার্শ্বশিক্ষক আত্মহত্যার ঘটনা সামনে এসেছে। আগে একই দাবিতে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করেছিলেন আন্দোলনকারীরা।

জানুয়ারি মাসেও তাঁরা একবার নবান্ন অভিযান করেছিলেন, যদিও সেই ঘটনার পর বিধান নগর মেলার মাঠ থেকে দূরবর্তী একটি ফুটপাতে দীর্ঘ দিন ব্যাপী লাগাতার অনশন পালন করেন তাঁরা । তবে তাদের দাবি পূরণ করেনি বর্তমান সরকার বলেই জানাচ্ছেন ঐক্য মঞ্চে উপস্থিত পার্শ্বশিক্ষকরা। দাবি-দাওয়া না মেটা পর্যন্ত এই বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন আন্দোলনকারী পার্শ্ব শিক্ষকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অবশেষে মিলল স্বাস্থ্য সাথী পরিষেবা । এম ভারত নিউজ

রাজ্যজুড়ে স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে যখন বিরোধীরা কটাক্ষ করছেন। ঠিক সেসময় স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে চিকিৎসা পরিষেবা পেয়েছেন বলে দাবি করলেন পূর্ব মেদিনীপুর কাঁথি ধনদিঘির বাসিন্দা শেখ রাজেশ। তিনি জানান, এই কার্ডের মাধ্যমে উপকৃত হয়েছেন হৃদরোগে আক্রান্ত তাঁর মা। তাঁর কথায়, ২০ জানুয়ারি মা এনার বিবি অসুস্থ হলে দারুয়া মহকুমা […]

Subscribe US Now

error: Content Protected