জল নিকাশি ব্যবস্থার দাবিতে পথ অবরোধ পূর্ব মেদিনীপুরে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 24 Second

এগরা-বাজকুল রাজ্য সড়কের পটাশপুর থানার কাছে বেহাল রাস্তার ওপর জমে থাকত এক হাঁটু জল। তাই প্রতিনিয়ত ঘটত দূঘটনা। গতকাল সকালে এগরা-বাজকুল রাজ্য সড়কে পথ অবরোধ করে এলাকাবাসী প্রতিবাদ বিক্ষোভ করেছিল।ফলে তৈরি হয় যানজট। খবর পেয়ে অবরোধ তুলতে সেখানে ছুটে যান পটাশপুর দু’নম্বর ব্লকের বিডিও শঙ্কু বিশ্বাস এবং পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী।ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে আশ্বাস দিয়েছিলেন খুব দ্রুত সমস্যা সমাধানের।তাই আজকে সকাল থেকে বেহাল রাস্তা মেরামত ও জল নিকাশি ব্যবস্থার কাজ শুরু হয় পটাশপুর থানার বিডিও ও ওসির যৌথ উদ্যোগে।

পটাশপুর ২ নং ব্লকের বিডিও শঙ্কু বিশ্বাস জানান, “এখানে রাস্তার বেহাল দশার কারনে গ্রামের লোকজন রাস্তা অবরোধ করেছিল। আমরা গতকাল ঘটনাস্থলে পৌঁছে সাধারণ মানুষের সমস্যার কথা জানতে পেরেছিলাম।ইতিমধ্যেই রাস্তার পাশে জল নিকাশের জন্য ড্রেন করে দেওয়া হচ্ছে ও রাস্তার কাজ শুরু হয়েছে আজ থেকে । এগরা এলাকার স্থানীয় বাসিন্দারা জানান,এর আগেও বহুবার আমরা পথ অবরোধ করেছি কিন্তু পরিবর্তে মিলেছে শুধু আশ্বাস। শেষ পর্যন্ত সমস্যার সুরাহা হয়নি।কিন্তু এবারে পটাশপুর ২ নং ব্লকের বিডিও শঙ্কু বিশ্বাস সাহেব ও পটাশপুর থানার ওসি দিপক চক্রবর্তী বাবুর উদ্যোগে জল নিকাশি ব্যবস্থার কাজ শুরু হয়েছে। যার ফলে দীর্ঘ ১৫ ছবরের সমস্যা থেকে আমরা মুক্তি পাব। পটাশপুর থানার বিডিও ও ওসি সাহেবের তৎপরতায় এই কাজে আমরা বেজায় খুশি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করল মুম্বাই আদালত । এম ভারত নিউজ

পর্নোগ্রাফি ছবি নির্মাণের দায়ে সোমবার রাতেই গ্রেপ্তার করা হয় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। আর তারপর থেকেই দেশজুড়ে বিনোদনের জগতে মূল চর্চিত বিষয় হয়ে উঠেছেন শিল্পা শেঠি। স্বামীর গ্রেপ্তারের আগে শিল্পা তাঁর নিজের ইনস্টাগ্রাম আ্যকাউন্টে একটি পোস্টে লিখেছেন,” আমাদের কাছে সবসময় সেই ক্ষমতা থাকেনা যা ঘটছে তা বদল করার ,তবে […]
bollywood_452

Subscribe US Now

error: Content Protected