সেচের জল না মেলায় পথ অবরোধ বীরভূমে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 37 Second

নিজস্ব প্রতিনিধি, বীরভূম : পর্যাপ্ত পরিমাণে জল না মেলায় পথ অবরোধ বীরভূমে । মল্লারপুর সাঁইথিয়া রাস্তার উপর নান্দরা বটতলা চারমাথা মোড়ে পথ অবরোধ করেন গ্রামবাসীরা । বীরভূমের ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের গদাধরপুর, পাথাই, নান্দোরা, পারুলিয়া , গাজিপুর , শ্যামগঞ্জ , গোরোলা সহ আশেপাশের প্রায় ২০ টি গ্রামের ধান চাষ হয় ক্যানেলের জলের মাধ্যমে ৷ কিন্তু এবছরে পর্যাপ্ত পরিমাণে জল না মেলায় যথেষ্ট অসুবিধেয় পড়েছেন গ্রামবাসীরা । অবরোধকারীদের দাবী, তাঁদের যথেষ্ট পরিমাণে সেচের জল দিতে হবে । যদিও এখনও পর্যন্ত সেচ দপ্তরের তরফ থেকে কিছু জানান হয়নি ।

কয়েকদিন আগেই কৃষি বিক্ষোভ চলা কালীন পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে বলা হয়েছিল, এই রাজ্যে কৃষকরা খুশি আছেন । তবে এখন এই ছবি কেন সামনে আসছে সেটাই প্রশ্ন । ধান চাষ করতে প্রচুর পরিমাণে জল লাগে তবে সেই জল না মিললে চাষ করা কোন ভাবেই সম্ভব নয় এমনটাই জানিয়েছেন কৃষকরা । তাঁরা এও বলেন, তাঁদের দাবী না মানা হলে তাঁরা এই আন্দোলন চালিয়ে যাবেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুজো দিয়ে প্রচার শুরু করলেন প্রার্থী ডাঃ হরেকৃষ্ণ বেরা । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর : সতীর একান্ন পীঠের এক পীঠ হল পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের ‘বর্গভীমা’-এর মন্দির । অত্যন্ত জাগ্রত এই মন্দিরে মাঝে মাঝেই বিভিন্ন রাজনৈতিক নেতাকে পূজো দিতে আসতে দেখা যায় । কিছু দিন আগেই তমলুকের বিধানসভা নির্বাচনের তৃণমূলের পদপ্রার্থী ডঃ সৌমেন কুমার মহাপাত্রকে দেখা গেছিল এই মন্দিরে আসতে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected