প্রকাশিত হচ্ছে তৃণমূলের প্রার্থী তালিকা, থাকছে বহু চমক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

২০২১-এর ভোটে নতুন ভাবে ঘুঁটি সাজাতে চাইছে তৃণমূল । নির্বাচনী কমিটির বৈঠকে ইতিমধ্যেই চূড়ান্ত করা হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। তবে দলের তরফে এই তালিকা প্রকাশিত হতে পারে আগামীকাল । এখনও পর্যন্ত সঠিকভাবে কিছু জানা না গেলেও সূত্র বলছে, বেশ কয়েকজন দাপুটে রাজনিতীবিদদের নাম এবার বাদ পড়তে চলেছে তালিকা থেকে । কারণ, দল চাইছে প্রবীণদের বিশ্রাম দিয়ে নবীনদের প্রার্থী করতে । সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে, বাদ পড়তে পারে শিবপুরের বর্ষীয়ান তৃণমূল বিধায়ক জটু লাহিড়ী, হাওড়া দক্ষিণের বিধায়ক ব্রজমোহন মজুমদার, সিঙ্গুরের মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্য, রবিরঞ্জন  চট্টোপাধ্যায়,আব্দুর রজ্জাক মোল্লা সহ বেশ কয়েকজন নেতার নাম ।

বদলে এনাদের জায়গায় যাঁদের নাম থাকতে পারে তাঁরা হলেন, সুপ্রকাশ গিরি, দেবাংশু চক্রবর্তী, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ সহ যুব নেতারা । অন্তত চার হেভিওয়েট নেতা মন্ত্রীদের আসন বদলের সম্ভাবনা রয়েছে এবার। দল চাইছে ৪০ বছরের কম বয়সের প্রার্থীর সংখ্যা বাড়াতে। পাশাপাশি মহিলা প্রার্থীর ওপর বিশেষ নজর দিতে চাইছে দল । নবীন প্রজন্মকে মানুষ বেশি চায় তারপর যদি হয় সেলেব ফেস তবে তো কথাই নেই, ফলে মানুষের আরও কাছাকাছি পৌঁছোতে এই মোক্ষম চাল তৃণমূলের । যে হারে টেলিভিশন জগতের এক একটি বোড়ে এই দল-ওই দল করছেন তাতে এবার ভোটের ছবিটা ঠিক কেরম হবে তা নিয়ে যথেষ্ট দ্বিধাগ্রস্ত সাধারণ জনগন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রথম প্রার্থী ঘোষনা SUCI-এর । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ সবে মাত্র ভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এখনও প্রার্থী তালিকা প্রকাশ করেনি তৃণমূল, বিজেপি থেকে শুরু করে অন্যান্য রাজনৈতিক দলগুলি। প্রার্থী তালিকা তৈরি নিয়ে দফায় দফায় বৈঠক করছে ঘাসফুল শিবির। পিছিয়ে নেই বিজেপিও। প্রার্থীদের নাম চূড়ান্ত করতে দিল্লিতে পাঠিয়েছে তালিকা। এই পরিস্থিতিতে প্রার্থী তালিকা প্রকাশ করে ফেলল […]

You May Like

Subscribe US Now

error: Content Protected